ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

লেভার হ্যাটট্রিকে চ্যাম্পিয়ন্স লিগের নকআউটে বায়ার্ন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২১
লেভার হ্যাটট্রিকে চ্যাম্পিয়ন্স লিগের নকআউটে বায়ার্ন

চ্যাম্পিয়ন্স লিগে বরাবরের মতোই দুর্দান্ত ফর্মে রয়েছে বায়ার্ন মিউনিখ। গোলমেশিন খ্যাত রবের্ত লেভানদোভস্কি অনেক ম্যাচেই নিজের পায়ের যাদু দেখিয়ে দলের জয় চিনিয়ে আনে।

মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে পোল্যান্ডের এই স্ট্রাইকারের হ্যাটট্রিকে বেনফিকার বিপক্ষে ৫-২ ব্যবধানে জয়লাভ করে নকআউট পর্ব নিশ্চিত করে জার্মান জায়ান্টরা।

আলিয়াঞ্জ অ্যারেনায় ম্যাচজুড়ে আধিপত্য বজায় রাখা বায়ার্ন ২৬তম মিনিটেই লেভানদোভস্কির গোলে এগিয়ে যায়। ছয় মিনিট পরেই তার বাড়ানো বল থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন সের্গে জিনাব্রি। ৩৮তম মিনিটে গোল পায় বেনফিকা। স্কোরলাইন ২-১ করেন রদ্রিগেস দা সিলভা।  

বিরতির পর খেলতে নেমেই হাফ ভলিতে ব্যবধান আরো বাড়ান লেরয় সানে। কিছুক্ষণ পরই চিপ শটে নিজের দ্বিতীয় গোলটি করেন লেভানদোভস্কি। ৭৪তম মিনিটে দারউইন নুনেস আবারও ব্যবধান কমান। তবে তাতে কোনো লাভ হয়নি। কারণ ১০ মিনিট পরেই এগিয়ে থাকা বায়ার্ন লেভানদোভস্কির হ্যাটট্রিক গোলে স্কোরলাইন আরও বাড়ায়। শেষদিকে আর কোনো গোল না হলে বিশাল জয়ে নকআউট পর্ব নিশ্চিত করে মাঠ ছাড়ে জার্মান জায়ান্টরা।

চার ম্যাচের সবগুলোতেই জয় পেয়ে বায়ার্নের পয়েন্ট ১২। দিনের আরেক ম্যাচে দিনামো কিয়েভকে ১-০ গোলে হারানো বার্সেলোনা ৬ পয়েন্ট নিয়ে দুইয়ে।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad