ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

লাপোর্তার মিথ্যাচারে কষ্ট পেয়েছেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, নভেম্বর ১, ২০২১
লাপোর্তার মিথ্যাচারে কষ্ট পেয়েছেন মেসি

গত দলবদল মৌসুমে বার্সেলোনার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিন্ন করে পিএসজিতে পাড়ি জমিয়েছিলেন মেসি। অনেক দিন পার হয়ে গেলেও এই বিষয়টির রেশ রয়েই যাচ্ছে।

কয়েকদিন আগে বার্সা সভাপতি হুয়ান লাপোর্তা মেসিকে বিনা বেতনে খেলার জন্য প্রস্তাব দিয়েছিলেন বলে দাবি করেন। অথচ মেসি জানিয়েছেন এটির ব্যাপারে তাকে জানানোই হয়নি।

বার্সেলোনায় থাকাকালীন হুয়ান লাপোর্তা মেসির ব্যাপারে সমর্থকদের নানা আশা দিয়ে রেখেছিলেন। কিন্তু হয়েছে তার উল্টো। বার্সা ছেড়ে চলেই গেলেন মেসি। অথচ আর্জেন্টাইন এ ফরোয়ার্ডের বিদায়ের পরও তাকে নিয়ে মিথ্যাচার করে যাচ্ছেন বার্সা সভাপতি। মেসির কথায় এমনটাই ফুটে ওঠে।  

কয়েকদিন আগে লাপোর্তা বলেন, মেসি বিনা বেতনে খেলতে সম্মত হলে হয়তো চুক্তিটি হতে পারত। লাপোর্তার এমন মন্তব্য ভুল বলে জানান আর্জেন্টাইন তারকা। এমনটি নিজে কষ্টও পেয়েছেন বলে জানান ছয়বারের ব্যালন ডি’অর জয়ী এ তারকা।

স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্তকে দেওয়া এক সাক্ষাৎকারে মেসি বলেন, ‘আমি (বার্সেলোনায়) থাকার জন্য যথাসাধ্য (চেষ্টা) করেছি। কখনোই আমাকে বিনামূল্যে খেলতে বলা হয়নি। আমাকে আমার বেতন ৫০ শতাংশ কমাতে বলা হয়েছিল এবং আমি কোনো কিন্তু ছাড়াই রাজি হয়েছিলাম। আমরা ক্লাবকে সাহায্য করতে সম্মত ছিলাম। ’

বার্সেলোনায় থাকার আশাবাদ ব্যক্ত করেও মেসি জানান লাপোর্তার এমন মন্তব্য তাকে কষ্ট দিয়েছে। তিনি বলেন, ‘এটি আমাকে কষ্ট দিয়েছে, কারণ আমি মনে করি না যে তার এমন কথা বলার দরকার ছিল। এতে (আমাকে নিয়ে) নানা জল্পনা-কল্পনার জন্ম দেয় এবং মানুষকে এমন কিছু ভাবাতে পারে যা আমার প্রাপ্য নয় বলেই মনে করি আমি। ’

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।