ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

ফুটবল

পাঁচ গোলে বায়ার্নকে বিধ্বস্ত করলো মনশেনগ্লাডবাখ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
পাঁচ গোলে বায়ার্নকে বিধ্বস্ত করলো মনশেনগ্লাডবাখ

জার্মান ফুটবল ক্লাবগুলোর কাছে আতঙ্কের নাম বায়ার্ন মিউনিখ। উড়ন্ত ফর্মে থাকা ক্লাবটি যার বিপক্ষেই মাঠে নামবে তাকেই বিধ্বস্ত করে দেয়।

কিন্তু এবার হয়েছে উল্টো। জার্মান কাপের দ্বিতীয় রাউন্ডে বরুশিয়া মনশেনগ্লাডবাখের বিপক্ষে ৫ গোল খেয়ে হেরেছে ক্লাবটি।  

বুধবার (২৭ অক্টোবর) রাতে বরুশিয়া পার্কে বায়ার্নের জালে গোল উৎসব করেছে মনশেনগ্লাডবাখ। খেলতে নেমে ম্যাচ শুরুর দ্বিতীয় মিনিটেই মনচেংগ্লাডবাখকে এগিয়ে নেন কাউদিও কোনে। তার এই গোলে সহায়তা করেন ব্রিল এমবোলো। এরপর ১৫ মিনিটের সময় জোনাস হফম্যানের বাড়িয়ে দেওয়া বলে দলের স্কোর দ্বিগুণ করেন রামি বেনসেবাইনি। ২১ মিনিটে একটি পেনাল্টিও পেয়ে যান তিনি এবং গোল ব্যবধান ৩-০ করেন।  

দ্বিতীয়ার্ধের ৫১ ও ৫৭ মিনিটে বাকি দুটি গোল করেন এমবোলো। পুরো ম্যাচে টার্গেটে ৭টি শট নিয়েছে মনশেনগ্লাডবাখ। এর মধ্যে পাঁচটিই গোলে পরিণত হয়েছে।

অন্যদিকে, সর্বোচ্চ ৮টি শট নিয়েও সবগুলোতে ব্যর্থ বায়ার্ন। এমনকি তাদের কাছে ৬২ শতাংশ সময় বল দখলে ছিল। তবুও কোনো গোল না করেই মাঠ ছাড়তে হয় তাদের।

এমন পরাজয়ে সম্পূর্ণ হতবিহব্বল বায়ার্ন। ক্লাবটির স্পোর্টস ডিরেক্টর ও সাবেক খেলোয়াড় হাসান সালিহামিদজিক এআরডি'কে বলেন, ‘আমি একেবারে হতবাক। সোজাকথায় আমরা ঘুরে দাঁড়াতেই পারিনি। আমরা সেখানে (খেলায়) ছিলাম না। প্রথমার্ধ জুড়ে আমরা একটি ট্যাকল বা চ্যালেঞ্জও জিততে পারিনি। ’

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa