ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

ফুটবল

ভাগিয়ে আনা বউকে ছেড়ে দিচ্ছেন ইকার্দি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
ভাগিয়ে আনা বউকে ছেড়ে দিচ্ছেন ইকার্দি

বন্ধুর বউকে ভাগিয়ে এনে বিয়ে করায় আর্জেন্টাইন ফরোয়ার্ড ইকার্দিকে নিয়ে সমালোচনা কম হয়নি। কয়েকদিন পর পর বউকে নিয়ে নানাভাবে আলোচনায় এসেছিলেন পিএসজির এ তারকা।

এবার দীর্ঘদিনের সেই সম্পর্ক ছিন্ন করার কথা জানিয়েছেন তিনি।

২০১৪ সালে একসময়ের সতীর্থ ও বন্ধু ম্যাক্সি লোপেজের স্ত্রী ওয়ান্ডা নারাকে বিয়ে করেন ইকার্দি। এরও আগে থেকেই তাদের মধ্যে চলে আসছিল প্রেম। দীর্ঘ ৭ বছর পর এবার ভাঙতে যাচ্ছে তাদের সম্পর্ক। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন আর্জেন্টাইন এ তারকা নিজেই।  

অথচ তিন সন্তানের জননী থাকা অবস্থায় নারার সঙ্গে সম্পর্কে জড়ান ইকার্দি। প্রেমের টানে স্বামী-সন্তানদের ফেলে পিএসজির এ স্ট্রাইকারের কাছে চলে আসেন সেই নারী। ইকার্দির এই কাণ্ডে খুব ক্ষেপেছিলেন স্বদেশি কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা। ম্যারাডোনা সে সময় বলেছিলেন, ‘যে ফুটবলার বন্ধুর বউকে ভাগিয়ে নিয়ে বিয়ে করে তাকে কখনও জাতীয় দলে নেওয়া উচিত নয়। ’

প্রসঙ্গত, ২০০৮ সালে মডেল ওয়ান্ডা নারাকে বিয়ে করেন লোপেজ। ২০১২-১৩ মৌসুমে লোপেজের দল সাম্পদোরিয়াতে যোগ দেন ইকার্দি। এর পর একই দেশ হওয়ায় বন্ধুত্ব হয় দুজনের। সেখান থেকেই বন্ধুর স্ত্রী নারার সঙ্গে সখ্য বাড়ে ইকার্দির। এর পর একে অপরের প্রেমে পড়েন।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa