ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

ফুটবল

নেইমারের সঙ্গে কোনো বিরোধ নেই: এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২১
নেইমারের সঙ্গে কোনো বিরোধ নেই: এমবাপ্পে

ফরাসি ক্লাব পিএসজিতে লিওনেল মেসির আগমনের পর থেকে এমবাপ্পেকে নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছিল। কখনো দলবদল নিয়ে আবার কখনো মেসির সঙ্গে বিরোধ নিয়ে অথবা নেইমারের সঙ্গে বিরোধ নিয়ে।

তবে সর্বশেষ বল পাস না দেওয়ায় পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের সঙ্গে এমবাপ্পের বিরোধ চাউর হয় সংবাদমাধ্যমগুলোতে।

লিগ ওয়ানে মোঁপেলিয়ের বিপক্ষে ২-০ গোলে জয়ের ম্যাচে নেইমার নাকি এমবাপ্পেকে বল পাস দেয়নি এমন খবরে সেদিন সরগরম ছিলো সামাজিক যোগাযোগমাধ্যম। বেঞ্চে গিয়ে অবশ্য নেইমারের বিরুদ্ধে রাগ দেখানোর অঙ্গভঙ্গি প্রকাশ করেন ফরাসি এ তরুণ ফরোয়ার্ড। যা ধরা পড়ে ক্যামেরায়। অবশ্য পরবর্তীতে তাদের বিরোধের বিষয়টি উড়িয়ে দেন পিএসজি কোচ মাওরিসিও পচেত্তিনো নিজেই।

এবার এমবাপ্পেও নেইমারের সঙ্গে বিরোধ নিয়ে মুখ খুললেন। ফরাসি সংবাদমাধ্যম লে’কিপ ও আরএমসিকে দেওয়া এক সাক্ষাৎকারে ফরাসি এ তারকা জানান, নেইমারের বিরুদ্ধে তার কোনো বিরোধ নেই বরং ব্রাজিলিয়ান এ ফরোয়ার্ডকে সম্মান করেন তিনি।

এমবাপ্পে বলেন, ‘হ্যাঁ আমি এটাই বলেছি (নেইমারের বিরুদ্ধে)। এসব ব্যাপার ফুটবলে সব সময় ঘটে থাকে। এটা এমন কিছু নয় যা নিয়ে কেউ পড়ে থাকে। তবে এটা অনেক বড় ঘটনা হয়ে যাচ্ছে দেখেই আমি তৎক্ষণাৎ তার সঙ্গে এই বিষয়ে কথা বলেছিলাম। আমরা আগেও এ রকম অনেক কথা বলেছি এবং ভবিষ্যতেও বলব। কারণ আমরা জিততে চাই, কিন্তু তিক্ততা থাকা উচিত নয়। আমাদের মধ্যে অসন্তোষ নেই কারণ, খেলোয়াড় ও মানুষ হিসেবে তিনি যেমন সেভাবেই আমি তাকে সম্মান করি। ’

ফরাসি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমবাপ্পে শুধু নেইমার নন বরং মেসির সঙ্গেও তার ভালো সম্পর্ক বলে দাবি করেন। তাছাড়া ভবিষ্যতে দলের হয়ে ভালো কিছু করারও প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

বাংলাদেশ সময় : ২১২৮ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa