ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

ফুটবল

লেভান্ডভস্কির জোড়া গোলে ফের বায়ার্নের বড় জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
লেভান্ডভস্কির জোড়া গোলে ফের বায়ার্নের বড় জয়

রবার্ট লেভান্ডভস্কির জোড়া গোলে চ্যাম্পিয়নস লিগে দিনামো কিয়েভকে ৫-০ গোলে বিধ্বস্ত করেছে বায়ার্ন মিউনিখ। এছাড়া একটি করে গোল করেন লেরয় সানে, এরিক মাক্সিম চুপো-মোতিং ও সার্জ নাব্রি।

এর আগে ‘ই’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে বার্সেলোনাকে ৩-০ গোলে হারিয়েছিল ইউলিয়ান নাগলসমানের শিষ্যরা।

ঘরের মাঠ আলিয়াঞ্জ অ্যারেনায় এদিন ম্যাচের ১২ ও ২৭ মিনিটে জোড়া গোল পূরণ করেন পোলিশ তারকা লেভান্ডভস্কি। পেনাল্টি থেকে প্রথম গোলটি করেন তিনি। কিয়েভের অধিনায়ক সের্হেই সিদোরচুক লিওন গোরেৎস্কাকে আটকাতে গিয়ে ডিবক্সের মধ্যে বলে হাত লাগিয়ে বসেন। স্পট কিক থেকে গোল করতে কোনো সমস্যা হয়নি তার।

আর ২৭তম মিনিটে টমাস মুলারের সহায়তায় দ্বিতীয় গোল করেন এই স্ট্রাইকার। এটি চ্যাম্পিয়নস লিগ ক্যারিয়ারে তার ৬০তম গোল।

বিরতির পর ৬৮ মিনিটে সানের সহায়তায় জোরালো শটে ব্যবধান ৩-০ করেন নাব্রি। আর ৭ মিনিট পর সানে নিজেই গোলদাতার তালিকায় নাম লেখান। বাঁ প্রান্ত থেকে বক্সে ক্রস করতে গিয়ে উলটো দুর্দান্তভাবে বল জালে জড়ান এই জার্মান উইঙ্গার। ৮৭তম মিনিটে লেভান্ডভস্কির বদলি নামা ক্যামেরুনিয়ান স্ট্রাইকার চুপো-মোতিং দুর্দান্ত এক হেডে ব্যবধান ৫-০ করে ফেলেন।

বায়ার্ন ৬ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। ৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে বেনফিকা। তাদের বিপক্ষে প্রথম ম্যাচে ড্র করা দিনামোর পয়েন্ট ১। কোনো পয়েন্ট না পাওয়া বার্সা তলানিতে।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa