ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

ফুটবল

বেনফিকায় বিধ্বস্ত বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
বেনফিকায় বিধ্বস্ত বার্সেলোনা

মেসিবিহীন বার্সেলোনার করুণ চিত্র বারবার দেখা যাচ্ছে। সর্বশেষ চ্যাম্পিয়নস লিগে বেনফিকার বিপক্ষে ৩-০ গোলে বিধ্বস্ত হলো রোনাল্ড কোম্যানের শিষ্যরা।

এর আগে ‘ই’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে বায়ার্ন মিউনিখের বিপক্ষে একই ব্যবধানে হেরেছিল দলটি।

বেনফিকার মাঠে বুধবার রাতে শুধু বল দখলের লড়াইয়েই আধিপত্য দেখিয়েছে বার্সা। সারা ম্যাচে মাত্র আটটি শট করে তারা। যার মধ্যে একটি ছিলো লক্ষ্যে, কিন্তু মেলেনি গোল। অন্যদিকে ১২টি শটের মধ্যে ছয়টি লক্ষ্যে রেখে তিন গোল আদায় করে নিয়েছে স্বাগতিকরা।

ম্যাচের তৃতীয় মিনিটেই বেনফিকাকে এগিয়ে দেন ডারউইন নুনেজ। পাল্টা আক্রমণ থেকে গোলটি করেন তিনি। কাছে থেকেও নুনেজকে থামাতে পারেননি গার্সিয়া আর ঝাঁপিয়ে পড়েও বলের নাগাল পাননি গোলরক্ষক মার্ক টের স্টেগান।

দ্বিতীয়ার্ধে ফিরে ম্যাচের ৬৯ মিনিটের সময় দ্বিতীয় গোল করে বেনফিকা। এবার স্কোরশিটে নাম তোলেন রাফা সিলভা। আর মিনিট দশেক পরে পেনাল্টি থেকে বার্সার কফিনে শেষ পেরেক ঠুকে দেন নুনেজ। ডি-বক্সের মধ্যে সার্জিনো ডেস্টের হ্যান্ডবলের কারণে পেনাল্টিটি পায় বেনফিকা।

পয়েন্ট তালিকার সবার নিচে আছে কোম্যানের দল। গ্রুপের অন্য ম্যাচে দিনামো কিয়েভকে ৫-০ গোলে হারানো বায়ার্ন ৬ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। ৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে বেনফিকা। তাদের বিপক্ষে প্রথম ম্যাচে ড্র করা দিনামোর পয়েন্ট ১।

বাংলাদেশ সময়: ১০৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa