ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

রোনালদো জুনিয়রকেই সেরা মানছেন রোনালদোর মা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
রোনালদো জুনিয়রকেই সেরা মানছেন রোনালদোর মা

ফুটবলবিশ্বের সেরা তারকাদের মধ্যে সবচেয়ে উপরের তালিকায় রয়েছে পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর নাম। ম্যানচেস্টার ইউনাইটেডের এ ফরোয়ার্ডের মা দোলোরেস আভেইরো এবার দাবি করছেন রোনালদো থেকে তার ছেলে রোনালদো জুনিয়রই সেরা।

 

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদোর ঝুলিতে রয়েছে ৬৭৮টি ক্লাব গোল। পর্তুগিজ এ ফরোয়ার্ডের শিরোপার সংখ্যা গণনা করে শেষ করা যাবে না। ক্লাব ফুটবল থেকে শুরু করে আন্তর্জাতিক দিক দিয়েও নানা অর্জনে নিজের নাম লিখিয়েছেন তিনি। এমন দুর্দান্ত এক ফুটবলারকে শিক্ষক হিসেবে পাওয়ার কারণেই রোনালদোর ছেলেকে সেরা বলেছেন দোলোরেস আভেইরো। তিনি আরও জানান, ম্যানইউর এ তারকার পথ ধরেই হাঁটবেন রোনালদো জুনিয়র।

পর্তুগিজ এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে রোনালদোর মা বলেন, ‘এটা হচ্ছে ক্রিস্টিয়ানিনহো (রোনালদো জুনিয়র)! তার এখন যে বয়স, এ বয়সে সে রোনালদো থেকে ভালো খেলছে। বর্তমানে রোনালদো কোচ না হলেও সে এখন তার ছেলের শিক্ষক। ’

ক্রিস্টিয়ানিনহো হচ্ছে রোনালদোর ছেলে। বাবার সঙ্গে ২ বছর জুভেন্টাসে কাটানোর পর বর্তমানে ম্যানচেস্টার ইউনাইটেডে অবস্থান করছে রোনালদো জুনিয়র।

তুরিনের ক্লাবটিতে থাকাকালীন ক্লাবটির একাডেমির হয়ে গত মৌসুমে ৩৫ ম্যাচে ৫৬ গোল করেন রোনালদো জুনিয়র। নামের পাশে যোগ করেন ২৬টি অ্যাসিস্টও। তার এমন দুর্দান্ত পারফরম্যান্স বলে দেয় ভবিষ্যতে কি হতে যাচ্ছে পর্তুগিজ তারকার ছেলে! আগে থেকেই যেটির ইঙ্গিত দিয়ে রাখলেন দোলোরেস আভেইরো।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa