ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

বুধবার মাঠে নামছেন মেসি-নেইমার-এমবাপ্পে!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২১
বুধবার মাঠে নামছেন মেসি-নেইমার-এমবাপ্পে!

পিএসজিতে পাড়ি জমানোর পর লিওনেল মেসির শুরুটা হয় বন্ধু নেইমারের বদলি হিসেবে নেমে। অথচ মেসি-নেইমারকে একসঙ্গে দেখতে মুখিয়ে ছিল ফরাসি ক্লাবটির সমর্থকরা।

সেদিন না পারলেও এবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে প্রিয় তারকাদের একসঙ্গে খেলার সেই মুহূর্ত উপভোগ করতে পারবেন সমর্থকরা।

২৯ আগস্ট লিগ ওয়ানে রাঁসের বিপক্ষে দ্বিতীয়ার্ধে নেইমারের বদলি হিসেবে নেমে অভিষেক হয় আর্জেন্টাইন ফরোয়ার্ড লিওনেল মেসির। সেদিন মেসি-নেইমার-এমবাপ্পে ত্রয়ীর খেলা দর্শকরা উপভোগ করতে না পারলেও এবার চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচে এ ত্রয়ীকে একসঙ্গে মাঠে দেখা যেতে পারে।  

বুধবার (১৫ সেপ্টেম্বর) চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের প্রথম ম্যাচে বেলজিয়ান দল ক্লাব ব্রুগের বিপক্ষে মাঠে নামবে পিএসজি। ‘এ’ গ্রুপের এই ম্যাচে খেলার জন্য মেসি ও নেইমার প্রস্তুত বলে শনিবার (১১ সেপ্টেম্বর) ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে জানান ক্লাবটির কোচ পচেত্তিনো।

তিনি বলেন, ‘শুক্রবার রাতে প্যারিসে ফেরার পর তারা আজ (শনিবার) অনুশীলন করেছে। আমি খুশি, কারণ তারা ক্লান্ত হলেও তাদের কোনো শারীরিক সমস্যা নেই। বুধবারের ম্যাচের জন্য তারা দলে থাকবে। ’

দেশের হয়ে খেলার জন্য এ কয়দিন ক্লাব থেকে দূরে ছিলেন দুই তারকা মেসি ও নেইমার। তাদের অনুপুস্থিতিতে দলের হয়ে অবশ্য আলো ছড়িয়েছেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। ক্লেহমোঁর বিপক্ষে শনিবার (১১ সেপ্টেম্বর) ৪-০ ব্যবধানের জয়ে অবদান রাখেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa