ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

সাপ্তাহিক ২ লাখ ৩০ হাজারে রোনালদোকে চায় ম্যানসিটি 

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২১
সাপ্তাহিক ২ লাখ ৩০ হাজারে রোনালদোকে চায় ম্যানসিটি 

কয়েকদিন ধরেই জুভেন্টাস ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদোর দলবদল নিয়ে সংবাদমাধ্যমগুলোতে নানা গুঞ্জন উঠে আসছে। এবার দুই বছরের জন্য পর্তুগিজ এ তারকাকে দলে ভেড়াতে প্রস্তাব দিয়েছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি।

টটেনহ্যাম হটস্পারের তারকা স্ট্রাইকার হ্যারি কেইনকে দলে ভেড়ানোর জন্য কম চেষ্টা করেনি সিটিজেনরা। ইংল্যান্ডের এ অধিনায়কের জন্য টটেনহ্যামকে ১৫০ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব দিয়েও ব্যর্থ হয়েছে ক্লাবটি। বুধবার (২৫ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক পোস্টের মাধ্যমে হ্যারি কেইন নিজেই নিশ্চিত করেন, চলতি মৌসুমে তিনি ১০০ শতাংশ দলের সঙ্গেই থাকছেন।

এদিকে চুক্তি শেষ হওয়ায় ম্যানসিটির সাবেক স্ট্রাইকার সের্হিও আগুয়েরো পাড়ি জমিয়েছেন স্প্যানিশ ক্লাব বার্সেলোনায়। তার বিকল্প হিসেবে হ্যারি কেইনকে চাইলেও পাওয়া হলো না সিটিজেনদের। এবার তাই ক্রিস্টিয়ানো রোনালদোর দিকে নজর দিয়েছে ইংলিশ এ জায়ান্ট। পর্তুগিজ এ তারকাকে দুই বছরের জন্য প্রতি সপ্তাহে ২ লাখ ৩০ হাজার পাউন্ডের প্রস্তাব দিয়েছে গার্দিওলার দল। তবে এর জন্য জুভেন্টাসকে কোনো প্রকার ট্রান্সফার ফি দিতে রাজি না তারা।

অবশ্য এর আগে রোনালদোর জন্য ম্যানসিটির কাছে ২৫ মিলিয়ন পাউন্ড দাবি করেছিল জুভেন্টাস। পর্তুগিজ এ তারকা বিক্রয়ের টাকা দিয়ে বিকল্প স্ট্রাইকার খুঁজে নেওয়ার চিন্তা করছে তুরিনে বুড়িরা। তাছাড়া সিটি স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুসে’র সাথে রোনালদোর সোয়াপ চুক্তির প্রস্তাবও দেয় জুভরা। কিন্তু এটি প্রত্যখ্যান করেন গার্দিওয়ালা।

ফরাসি ক্লাব পিএসজি থেকেও রোনালদোকে দলে ভেড়ানোর ব্যাপারে গুঞ্জন উঠেছিল। ক্লাবটির তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পের দল ছাড়ার গুঞ্জনে বিকল্প হিসেবে পর্তুগিজ এ তারকার নাম আসে। কিন্তু বুধবার (২৫ আগস্ট) পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো এমবাপ্পের পিএসজি ছাড়ার গুঞ্জন উড়িয়ে দেন। তাই পাঁচ বারের ব্যালন ডি’অর জেতা এ তারকাকে দলে ভেড়ানোর দৌড়ে সিটিজেনরাই এখন এগিয়ে আছে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa