ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

এমবাপ্পেকে দেয়া কথা রাখবে পিএসজি?

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২১
এমবাপ্পেকে দেয়া কথা রাখবে পিএসজি?

অনেক আগে থেকেই স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের হয়ে খেলার স্বপ্ন দেখছেন ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে। তবে ফরাসি ক্লাব পিএসজির সঙ্গে চুক্তি থাকার কারণে তা সম্ভব হচ্ছিল না।

চুক্তি করার সময় পিএসজি অবশ্য কথা দিয়েছিল বিশ্বকাপজয়ী এ তারকাকে দলে ভেড়াতে রিয়াল মাদ্রিদ থেকে ডাক আসলে ক্লাবটি সাড়া দেবে। এবার ঠিকই এটি সত্যিতে পরিণত হয়েছে। কথা রাখার সময় এসেছে পিএসজির।

বার্সেলোনা থেকে লিওনেল মেসির পিএসজিতে আগমনের পর থেকেই এমবাপ্পেকে দলে রাখা নিয়ে শঙ্কা তৈরি হয়েছিল। এরপর স্প্যানিশ ও ফরাসি সংবাদমাধ্যমগুলো এমবাপ্পের দলবদল নিয়ে নানা গুঞ্জনের খবর দিচ্ছে। তবে বারবার ঐ একই ক্লাব রিয়াল মাদ্রিদের নামই উঠে আসছে। মঙ্গলবার (২৪ আগস্ট) স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ জানায়, ফরাসি এ ফরোয়ার্ডকে দলে ভেড়াতে পিএসজিকে ইতোমধ্যে ১৬০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছেন লস ব্লাঙ্কস সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ।

এদিকে ফরাসি সংবাদমাধ্যম ‘লা প্যারিসিয়ান’ দাবি করছে রিয়ালের দেয়া প্রস্তাব আমলে নিচ্ছে না পিএসজি। এখন প্রশ্ন উঠেছে চুক্তি করার সময় এমবাপ্পেকে যে কথা দিয়েছিল পিএসজি, সেটার কি হবে? অপরদিকে মাত্র এক মৌসুম পরে চুক্তিও ফুরোচ্ছে। অর্থাৎ, চলতি মৌসুম শেষ করে ফ্রি ট্রান্সফারেই রিয়ালে যেতে পারবেন ফরাসি এ তারকা। সবদিক বিবেচনায় রেখে বলা যাচ্ছে নিজের স্বপ্ন পূরণ করতে যে কোনো ভাবেই সান্তিয়াগো বার্নাব্যুতে পাড়ি জমাবেন বিশ্বকাপজয়ী এ ফরোয়ার্ড।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa