ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

ফুটবল

মেসি মাঠে নামার ১০ দিন আগেই শেষ সব টিকিট!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২১
মেসি মাঠে নামার ১০ দিন আগেই শেষ সব টিকিট!

ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) হয়ে বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসির সম্ভাব্য অভিষেক ক্লাবটির ফুটবলে নতুন এক মাত্রা এনেছে। প্যারিসের এ ক্লাবটির সমর্থকরা ইতোমধ্যে সাবেক এ বার্সেলোনা তারকার জার্সি নিয়ে কম মাতামাতি করেনি।

এবার মাত্র ১০ দিনের মাথায় আর্জেন্টাইন এ ফরোয়ার্ডের সম্ভাব্য ম্যাচের টিকিট বিক্রি গড়েছে নতুন রেকর্ড।

পিএসজির হয়ে মেসি কবে মাঠে নামছেন তা এখনও নিশ্চিত করেননি ক্লাবটির কোচ মাওরিসিও পচেত্তিনো। সম্ভাব্য তারিখ হিসেবে রাঁসের বিপক্ষে ম্যাচের ইঙ্গিত দিয়েছিলেন আর্জেন্টাইন এ কোচ। ইতোমধ্যে ম্যাচটির ২০ হাজার ৫৪৬ টিকেট বিক্রি হয়ে গেছে। আগামী রোববার সেখানে (রাঁসে) খেলতে যাবে পিএসজি। স্টেডিয়ামের বাইরে ১০দিন আগে থেকেই ঝুলছে ‘নো টিকিট’ এর সাইনবোর্ড!

বিশ্বের বিভিন্ন দেশ থেকে টিকিট কিনেছেন সমর্থকরা। ফরাসি সংবাদমাধ্যম লে’কিপকে রাঁসের বক্স অফিসের প্রধান আলেকসঁদ জেনা বলেন, ‘অনলাইনে চিলি, দক্ষিণ কোরিয়া, থাইল্যান্ড, মিশর ও ভারত থেকে কেনা হয়েছে টিকিট। ’

পিএসজির জার্সিতে মেসির অভিষেকের দিনটি কতটা বিশেষ হতে যাচ্ছে, তা বুঝা যায় সংবাদমাধ্যমগুলোর অ্যাক্রিডিটেশন চাওয়ার মাধ্যমে। লেকিপের তথ্য অনুযায়ী, এরই মধ্যে ১২০টি আবেদন করা হয়েছে। এর আগে এত বেশি অ্যাক্রিডিটেশনের আবেদন পাওয়া যায়নি বলে জানিয়েছেন রাঁসের এক অফিসিয়াল।

লে’কুইপকে তিনি বলেন, ‘ঘরের মাঠে রাঁসের ম্যাচে অ্যাক্রিডিটেশনের (সাংবাদিকদের) রেকর্ড ছিল ১১৩টি। যেখানে অন্তর্ভুক্ত ছিলেন ফটোগ্রাফাররাও। ২০১৩ সালের ২ মার্চ হয়েছিল এমন, যখন ডেভিড ব্যাকহাম ও ইব্রাহিমোভিচ পিএসজির হয়ে এই মাঠে খেলতে এসেছিলেন। ’

ফ্রান্সে মেসির খেলা দেখতে যেন তর সইছে না সমর্থকদের। স্কোয়াডে মেসি থাকবেন কি না সেটা নিশ্চিত না হয়েই গত শুক্রবার রাতে বেস্তের বিপক্ষে পিএসজির ৪-২ গোলে জেতা ম্যাচের সব টিকিট আগাম কিনে নিয়েছিলেন সমর্থকরা।

এদিকে বন্ধু ও সাবেক বার্সা সতীর্থ লুইস সুয়ারেসের আমন্ত্রণে কাতালুনিয়া সফর শেষে প্যারিসে ফিরেছেন মেসি। ধারণা করা হচ্ছে, বার্সেলোনার বাড়ি ছেড়ে পাকাপাকিভাবে প্যারিসে যাওয়ার প্রস্তুতি নিতেই গিয়েছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। তার সঙ্গে গিয়েছিলেন পিএসজিতে মেসির বর্তমান সতীর্থ ও প্রিয় বন্ধু নেইমার জুনিয়রও।  

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa