ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

‘বাতিল’ গোল উদযাপন করে শাস্তি পেলেন রোনালদো!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২১
‘বাতিল’ গোল উদযাপন করে শাস্তি পেলেন রোনালদো!

ইতালিয়ান সিরি ‘আ’ মিশন শুরু করেছে ক্রিস্টিয়ানো রোনালদোর দল জুভেন্টাস। রবিবার রাতে লিগে নিজেদের প্রথম ম্যাচে উদিনেসের বিপক্ষে মাঠে নামে তুরিনের এই দলটি।

প্রতিপক্ষের মাঠে ২-২ গোলে ড্র করেছে জুভেন্টাস।

শুরুর একাদশে না থাকা রোনালদো বদলি হয়ে মাঠে নামেন ম্যাচের ৬০তম মিনিটে। ম্যাচে তখন জুভেন্টাস ২-১ ব্যবধানে এগিয়ে। জুভেন্টাসের হয়ে গোলের দেখা পেয়েছিলেন পাওলো দিবালা ও হোয়ান কুয়াদরাদো। ম্যাচের ৮৩তম মিনিটে গোল করে ম্যাচে ২-২ এ সমতা নিয়ে আসেন উদিনেসের জেরার্ড দেলোফেউ।

ম্যাচের বাকি সময়ে দুই দলই পাল্টাপাল্টি আক্রমণে খেলেছে। ম্যাচের যোগ করা সময়ে প্রতিপক্ষের জালে বল পাঠিয়েও ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সেই ‘গোল’ উদযাপনও করেছেন জুভেন্টাসের খেলোয়াড়রা। রোনালদো তো খুলে ফেলেন নিজের জার্সিই।

বিষয়টি ভালোভাবে নেননি রেফারি। জার্সি খুলে উদযাপন করায় রোনালদোকে হলুদ কার্ড দেখানো হয়েছে। পরে ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির (ভার) রিপ্লেতে দেখা যায় রোনালদোর সেই গোলটি অফসাইড ছিল। গোলটি বাতিল হলেও বহাল থাকে হলুদ কার্ড।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa