ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

বার্সার ম্যাচ চলকালীন ‘মেসি মেসি’ বলে দর্শকদের চিৎকার

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
বার্সার ম্যাচ চলকালীন ‘মেসি মেসি’ বলে দর্শকদের চিৎকার

বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার ক্ষত এখনও তাজা ক্লাবটির সমর্থকদের কাছে। স্প্যানিশ জায়ান্টদের ইতিহাসের সেরা এ ফুটবলারকে হারানোর কষ্ট এখনও নানাভাবে প্রকাশ করে যাচ্ছে তারা।

মেসিবিহীন বার্সেলোনা গতকাল (১৫ আগস্ট) মার্টিন ব্রাথওয়েটের জোড়া গোলে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে জয় পেলেও ক্লাবটির সমর্থকরা যেন বিজয়ের স্বাদ নিতে পারেনি। ম্যাচ চলাকালীন আর্জেন্টাইন অধিনায়কের জার্সি উঁচিয়ে নিজেদের মনে জমে থাকা ব্যথার জানান দিলেন তারা।

লা লিগায় নিজেদের প্রথম ম্যাচে রোববার (১৫ আগস্ট) রিয়াল সোসিয়েদাদের মুখোমুখি হয় বার্সেলোনা। ক্যাম্প ন্যু’য়ে এদিন মাত্র ২০,৩৮৪ জন দর্শক উপস্থিতির অনুমতি থাকলেও সবাই মেসির জন্য তাদের অনুভূতি প্রকাশ করেছে। ম্যাচের ১০ মিনিটের মাথায় তারা আর্জেন্টাইন এ ফরোয়ার্ডের নাম উচ্চারণ করে তার জার্সি উঁচিয়ে ধরেছিল এবং বিভিন্ন ব্যানারের মাধ্যমে সাবেক এ বার্সা লিজেন্ডের অবদানগুলো স্মরণ করছিল।

মেসির প্রশংসায় থাকা ব্যানারগুলোর পাশাপাশ ছিল বার্সার বর্তমান সভাপতি হুয়ান লাপোর্তা ও সাবেক সভাপতি হোসেপ মারিয়া বার্তোমেউকে নিয়ে নিন্দা জানানোর ব্যানারও। মেসি ক্লাব ছাড়ার কারণ হিসেবে এদেরকে দায়ী করে পোস্টারে দর্শকরা লিখেছিল, ‘বার্সাকে হ্যাঁ, লাপোর্তাকে না’ এবং ‘লাপোর্তা শত্রুদের চাকর’।

এসময় নিজের বেতন থেকে কর্তন করে মেমফিস ডিপেই ও এরিক গার্সিয়াকে লা লিগায় নিবন্ধিত হওয়ার সুযোগ করে দেয়ায় জেরার্দ পিকের জন্য সবাই হাততালি দেয়।  

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa