ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

দারুণ জয়ে মৌসুম শুরু বার্সেলোনার

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
দারুণ জয়ে মৌসুম শুরু বার্সেলোনার

স্প্যানিশ লা লিগার নতুন মৌসুমের শুরুটা দুর্দান্ত করেছে বার্সেলোনা। রোববার রাতে রিয়াল সোসিয়েদাদকে ৪-২ গোলে হারিয়ে নতুন যুগের সূচনা করেছে কাতালানরা।

বার্সার হয়ে আলো ছড়িয়েছেন মার্টিন ব্র্যাথওয়েট, জেরার্ড পিকে ও সার্জিও রবার্তোরা।

প্রায় দেড় যুগ পর মেসিকে ছাড়া লা লিগা শুরু করল বার্সা। পুরো ম্যাচে প্রায় ৬২ শতাংশ সময় বলের নিয়ন্ত্রণ নিজেদের কোম্যানের শিষ্যরা। ম্যাচের ১৯ তম মিনিটে বার্সার নতুন তারকা মেমফিস ডিপাইয়ের ফ্রি-কিক থেকে হেডে প্রথম গোলটি করেন পিকে। বার্সেলোনার জার্সিতে এটি তার ৫০তম গোল।

বিরতির ঠিক আগ মুহূর্তে ব্যবধান দ্বিগুণ করেন ড্যানিশ তারকা ব্র্যাথওয়েট। দ্বিতীয়ার্ধে ফিরে আবারো ব্র্যাথওয়েটের গোল। জর্ডি আলবার শট ঠেকিয়েছিলেন সোসিয়েদাদ গোলরক্ষক। কিন্তু তা নিয়ন্ত্রণে রাখতে পারেননি। ফিরতি বলটি ফাঁকায় পেয়ে জোড়া গোল পূরণ করেন ব্র্যাথওয়েট। লা লিগার গত মৌসুমে মাত্র দুইটি গোল করতে পেরেছিলেন ব্র্যাথওয়েট। আর এই মৌসুমে ৫৯ মিনিটেই করে ফেলেন দুই গোল।

ম্যাচের ৮২ ও ৮৫তম মিনিটে দুই গোল করে ম্যাচ জমিয়ে তোলে সোসিয়েদাদ। দলের পক্ষে প্রথম গোলটি করেন হুলেন লোবেতে সিয়েনফুয়েগোস আর পরেরটি আসে মিকেল ওয়ারজাবালের মাধ্যমে। তবে ম্যাচে সমতা ফেরানো হয়নি সোসিয়েদাদের। উল্টো ম্যাচের যোগ করা সময়ের প্রথম মিনিটে ব্র্যাথওয়েটের পাস থেকে গোল করে বার্সার ৪-২ গোলের জয় নিশ্চিত করেন সার্জিও রবার্তো।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa