ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

নতুন পথচলার জন্য উৎসাহ নিয়ে অপেক্ষা করছি: মেসি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২১
নতুন পথচলার জন্য উৎসাহ নিয়ে অপেক্ষা করছি: মেসি

ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দিয়ে সমর্থকদের থেকে উষ্ণ অভ্যর্থনা পেয়েছেন বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসি। শনিবার (১৪ আগস্ট) লিগ ওয়ানে নিজেদের দ্বিতীয় ম্যাচে স্ত্রার্সবুর্গের বিপক্ষে মাঠে নামার আগে সমর্থকদের অভিবাদন জানাতে মাঠে উপস্থিত হন আর্জেন্টাইন এ অধিনায়ক।

ফুটবল বিশ্বকে তাক লাগিয়ে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার সঙ্গে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে মেসি যোগ দিলেন পুরোনো বন্ধু নেইমার জুনিয়র, দি মারিয়া ও পারেদেসদের সাথে। এতদিনের সম্পর্ক ভেঙে প্যারিসে পাড়ি দেওয়া মোটেও সহজ ছিলো না এ ফুটবল জাদুকরের কাছে। তারপরেও নতুন সমর্থকদের এমন উষ্ণ অভ্যর্থনায় মন ছুঁয়ে গেছে সাবেক এ বার্সা অধিনায়কের।

এদিন লিওনেল মেসির সঙ্গে ফরাসি ক্লাবটি তাদের সকল নতুন সাইনিং সের্হিও রামোস, জর্জিনিও ভাইনালডাম, আশ্রাফ হাকিমি এবং জিয়ানলুইজি দোনারুম্মাকে সমর্থকদের সাথে পরিচয় করিয়ে দেয়।

স্টেজে উঠে মেসি বলেন, ‘এ সপ্তাহটি আমার জন্য অনেক স্পেশাল। উষ্ণ এ অভ্যর্থনার জন্য আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই। নতুন পথচলার জন্য আমি খুব উৎসাহ নিয়ে অপেক্ষা করছি। আশা করি এবছরটি (পিএসজির সাথে) খুব ভালোভাবে কাটাতে পারব। ’

স্ত্রার্সবুর্গের বিপক্ষে মেসিকে না রাখা হলেও এদিন পুরোনো বন্ধু নেইমারের সাথে বসে খেলা উপভোগ করেছেন আর্জেন্টাই এ ফরোয়ার্ড। এদিকে রামোস ও দোনারুম্মার অভিষেক না হলেও দলের হয়ে প্রথম ম্যাচ খেলেছেন হাকিমি ও ভাইনালডাম।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa