ঢাকা, বৃহস্পতিবার, ৮ আশ্বিন ১৪২৮, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৪ সফর ১৪৪৩

ফুটবল

টোকিও অলিম্পিক: মিশরকে হারিয়ে ঘুরে দাঁড়ালো আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
টোকিও অলিম্পিক: মিশরকে হারিয়ে ঘুরে দাঁড়ালো আর্জেন্টিনা

টোকিও অলিম্পিকে নিজেদের প্রথম ম্যাচেই অস্ট্রেলিয়ার কাছে হেরে গিয়েছিল আর্জেন্টিনা। তবে দ্বিতীয় ম্যাচে মিশরকে হারিয়ে ঘুরে দাঁড়িয়েছে আলবিসেলেস্তেরা।

 

রোববার মিশরের বিপক্ষে ১-০ গোলের কষ্টার্জিত জয় পেয়েছে আর্জেন্টিনা।  

শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়লেও ম্যাচের প্রথম ১০ মিনিট পর্যন্তই মিশরীয়দের চেয়ে ভালো খেলেছে আর্জেন্টিনা। তবে ফেকুন্দো মেদিনার একমাত্র গোল পুরো তিন পয়েন্ট পেয়েছে লাতিন আমেরিকার দলটি।

এর আগে আসরে নিজেদের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে ২-০ গোলে হেরেছিল আর্জেন্টিনা।  প্রথম ম্যাচে স্পেনকে রুখে দেওয়া মিশরও ভয় পাইয়ে দিয়েছিল আর্জেন্টাইনদের। বিশেষ করে রামাদান সোবি আফ্রিকান দলটির জন্য সেরা সুযোগ তৈরি করেছিলেন। কিন্তু সুযোগ কাজে না লাগাতে পারায় পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পারেনি তারা।  

এই জয়ে গ্রুপে অবস্থান মজবুত করলো আর্জেন্টিনা। কিন্তু আসল লাভ হয়েছে স্পেনের। কারণ এখন নিজেদের পরের দুই ম্যাচে অস্ট্রেলিয়া বা আর্জেন্টিনা, যেকোনো এক দলকে হারাতে পারলেই বাছাইপর্ব পার হওয়ার সুযোগ পাচ্ছে স্প্যানিশরা।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa