ঢাকা, রবিবার, ১৭ শ্রাবণ ১৪২৮, ০১ আগস্ট ২০২১, ২১ জিলহজ ১৪৪২

ফুটবল

মেসির স্পেনযাত্রার আগে আর্জেন্টিনার বিমানবন্দরে বোমাতঙ্ক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
মেসির স্পেনযাত্রার আগে আর্জেন্টিনার বিমানবন্দরে বোমাতঙ্ক রোজারিও বিমানবন্দরে মেসি/সংগৃহীত ছবি

আর্জেন্টিনার জার্সিতে প্রথম বড় কোনো শিরোপা জেতার স্বাদ পেয়েছেন মেসি। দেশে ফেরার পর শিরোপা উৎসবও শেষ।

এরপর পরিবারের সঙ্গে ছুটি কাটাতে স্পেনে যাওয়ার কথা ছিল আর্জেন্টাইন ফরোয়ার্ডের। কিন্তু এর আগে তার ফ্লাইট ঘিরে দেখা দিল বোমাতঙ্ক। এর জেরে আপাতত পিছিয়ে গেল তার স্পেনযাত্রাও।

আর্জেন্টিনা থেকে সপরিবারে সরাসরি স্পেনে যাওয়ার কথা ছিল মেসির। এজন্য আর্জেন্টিনার রোজারিও বিমানবন্দর থেকে ফ্লাইটে ধরার কথা ছিল তার। কিন্তু এর কয়েক ঘণ্টা আগে এক ব্যক্তি দাবি করেন, বিমানবন্দরে রাখা একটি স্যুটকেসে বোমা রয়েছে। সঙ্গে সঙ্গে পুরো বিমানবন্দরে আতঙ্ক ছড়িয়ে পড়ে।  

আর্জেন্টিনার সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, বোমাতঙ্কের পর পুরো বিমানবন্দর খালি করে দেওয়া হত্য। বাতিল করা হয় কয়েকটি ফ্লাইট। যদিও ঘণ্টাখানেক পর পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসে। পরে এ নিয়ে রোজারিও বিমানবন্দরের তরফ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। তবে তাতে আদৌ বোমা ছিল কি না তা নিশ্চিত করা হয়নি।

১৫ বছরের ক্যারিয়ারে প্রথমবারের মতো আর্জেন্টিনার জার্সিতে শিরোপা জেতার স্বাদ পেয়েছেন মেসি। ব্রাজিলের মাঠ মারাকানায় স্বাগতিকদেরকেই হারিয়ে কোপার শিরোপা নিয়ে গেছে আলবিসেলেস্তেরা। পুরো আসরে দুর্দান্ত পারফরম্যান্সের কারণে গোল্ডেন বুট ও বল দুটোই বগলদাবা করেছেন মেসি। এমন অর্জনের পর ছুটি কাটাতে স্পেনে যাওয়ার কথা ছিল তার।  

তবে মেসির স্পেনযাত্রার ফেরার পেছনে অন্য কারণও আছে। ৩১ জুন বার্সেলোনার সঙ্গে তার আনুষ্ঠানিক চুক্তি শেষ হয়েছে। এরপর থেকে তিনি ক্লাবহীন। শোনা যাচ্ছে, অন্য যেকোনো ক্লাবে যোগ দেওয়ার সুযোগ থাকা সত্ত্বেও শেষ পর্যন্ত ক্যাম্প ন্যুয়েই থেকে যাবেন তিনি। ফলে সামনের কয়েকদিনের মধ্যে হয়তো কাতালান জায়ান্টদের সঙ্গে চুক্তি স্বাক্ষর করার জন্যও স্পেনে ফেরার কথা তার।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa