ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

ইউরোর সেরা একাদশে জায়গা হয়নি রোনালদোর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
ইউরোর সেরা একাদশে জায়গা হয়নি রোনালদোর

সদ্য সমাপ্ত ইউরো-২০২০ এর সেরা একাদশ ঘোষণা করা হয়েছে। কিন্তু সেই একাদশে রাখা হয়নি আসরের গোল্ডেন বুটজয়ী ক্রিস্টিয়ানো রোনালদোকে।

ইউরোপ শ্রেষ্ঠত্বের লড়াইয়ে আলো ছড়ানো খেলোয়াড়দের নিয়ে সেরা একাদশ গঠন করেছে ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থা উয়েফা।  

আসরে পর্তুগালের হয়ে গ্রুপপর্বে তিন ম্যাচে ৫ গোল ও ১ অ্যাসিস্ট করেও সেরা একাদশে জায়গা পাননি পাঁচবারের ব্যালন ডি'অরজয়ী রোনালদো। মূলত, রোনালদোর পর্তুগাল আসরের শেষ ষোলোর বাধা পেরুতে না পারার কারণে কপাল পুড়েছে জুভেন্টাস ফরোয়ার্ডের।

ইউরোর সেরা একাদশে চ্যাম্পিয়ন ইতালির রয়েছেন সর্বোচ্চ পাঁচজন, রানার্স-আপ ইংল্যান্ডের তিনজন। এছাড়া ডেনমার্ক, স্পেন ও বেলজিয়াম দল থেকে আছেন একজন করে।

ইউরোর সেরা একাদশ:

জিয়ানলুইজি দোনারুমা (ইতালি), কাইল ওয়াকার (ইংল্যান্ড), লিওনার্দো বনুচ্চি (ইতালি), হ্যারি ম্যাগুইরি (ইংল্যান্ড), লিওনার্দো স্পিনাজ্জোলা (ইতালি), জর্জিনহো (ইতালি), পিয়ের-এমিল হয়বিয়ার (ডেনমার্ক), পেদ্রি (স্পেন), ফেদেরিক চিয়েসা (ইতালি), রোমেলু লুকাকু (বেলজিয়াম) ও রহিম স্টার্লিং (ইংল্যান্ড)।

বাংলাদেশ সময়: ১০৪৭ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa