ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

পরিবারের সঙ্গে নিজের খুশি ভাগ করে নিলেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
পরিবারের সঙ্গে নিজের খুশি ভাগ করে নিলেন মেসি

লিওনেল মেসি বর্তমান বিশ্বের সবচেয়ে বিখ্যাত ফুটবলার হতে পারেন, কিন্তু ব্যক্তিগত জীবনে তিনি বেশ পরিবারকেন্দ্রিক। তার একটা ঝলক দেখা গেল মারাকানায়ও।

 

ব্রাজিলকে হারিয়ে তখন সবেমাত্র ২৮ বছরের আক্ষেপ ঘুচিয়ে শিরোপা জিতেছে আর্জেন্টিনা। অন্যদিকে মেসি জিতেছেন দেশের জার্সিতে প্রথম শিরোপা। সতীর্থরা তখনও মাঠেই উদযাপনে ব্যস্ত। ঠিক তখনই এক অনন্য সাধারণ দৃশ্য। মাঠের এক ধারে একা বসে রয়েছেন মেসি, হাতে মোবাইল আর মুখে হাসি ও উত্তেজনার মিশেল।

ফোন হাতে মেসি একবার হাসছেন, তো একবার হাত দিয়ে উল্লাস প্রকাশ করছেন। প্রথমে বিষয়টা বোঝা না গেলেও পরে জানা যায়, দলের থেকে আলাদা বসে একেবারে একা ফোনে পরিবারের সঙ্গে কথা বলছেন এবারের আসরের সর্বোচ্চ গোলদাতা। সেই দৃশ্য ধরা পড়ে সম্প্রচার ক্যামেরাতে। দেখা যায় স্ত্রীর সঙ্গে কথা বলছেন গোল্ডেন বুটজয়ী ফরোয়ার্ড। নিশ্চিতভাবেই তার স্ত্রীর সঙ্গে তিন সন্তানও তখন ফোনের ওপাশে। তাদের সঙ্গে নিজের খুশি ভাগ করে নিলেন মেসি।
 
ফোনে ভিডিয়ো কলের মাধ্যমে কথা বলার এক পর্যায়ে মেসি নিজের মেডেল ফোনে দেখাচ্ছিলেন পরিবারের সদস্যদের। তার শিশুসুলভ উচ্ছ্বাস দেখেই বোঝা যাচ্ছিল ওপাশে তার সন্তানরা রয়েছে। আবার অন্য প্রান্ত থেকে যে জবাব আসছে তাও মনোযোগ দিয়ে শুনছিলেন তিনি।

কোপার ফাইনালে গোল না পেলেও পুরো আসরে দুর্দান্ত খেলেছেন মেসি। নিজে দিয়েছেন ৪ গোল এবং সতীর্থদের দিয়ে করিয়েছেন ৫ গোল। তার অসাধারণ নৈপুণ্যে ভর করেই এবার ফাইনালের দেখা পায় আর্জেন্টিনা। তাইতো আসরের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতার পুরস্কার ঝুলিতে পুরেছেন তিনি। তবে সব ছাপিয়ে গেছে জাতীয় দলের জার্সিতে তার প্রথম বড় কোনো টুর্নামেন্টের শিরোপা জয়।

 

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa