ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় বিশেষ নিরাপত্তা ব্যবস্থা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, জুলাই ৯, ২০২১
ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় বিশেষ নিরাপত্তা ব্যবস্থা

ব্রাহ্মণবাড়িয়া: আগামী ১১ জুলাই কোপা আমেরিকার ফাইনাল ম্যাচে চির প্রতিদ্বন্দী ব্রাজিল- আর্জেন্টিনা লড়াই করবে। এই দু’দলের সমর্থন নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সমর্থকদের মধ্যে বেড়েই চলেছে উৎসাহ-উত্তেজনা।

এমনকি ঘটেছে সংঘর্ষের ঘটনাও। তাই ব্রাহ্মণবাড়িয়া পুলিশ এই ম্যাচকে ঘিরে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা রুখতে নিয়েছে বিশেষ নিরাপত্তামূলক ব্যবস্থা।  

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্তি পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মো. শাহীন বাংলানিউজকে বলেন, শনিবার (১০ জুলাই) রাত থেকে পুলিশের ২৫টি বিশেষ টিম বিশেষ নিরাপত্তার অংশ হিসেবে টহলে থাকবে। চলমান করোনা পরিস্থিতিতে কোপা আমেরিকার খেলাকে ঘিরে সমর্থকরা যেন সংঘাতে জড়াতে না পারে সেজন্য বিশেষ টিমগুলো আরও বেশি তৎপর থাকবে। ম্যাচ শুরুর আগে থেকেই বিভিন্ন পাড়া-মহল্লায় টহল দেবে পুলিশ। কেউ যেন ঘর থেকে বেরিয়ে বিশৃঙ্খলা করতে না পারেন, সেজন্য বিশেষ নজরদারি থাকবে। বাইরে বড় পর্দায় খেলা দেখার কোনো সুযোগ দেওয়া হবে না। গ্রাম পর্যায়ের জনপ্রতিনিধিদেরও এসব বিষয়ে বলা হয়েছে।  

গত ০৬ জুলাই বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের দামচাইল বাজারে ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন গুরুতর আহত হন। এতে ছড়িয়ে পড়ে ব্যাপক উত্তেজনা।  

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জুলাই ০৯, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa