ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

ফুটবল

গ্যালারিতে এমবাপ্পে-পগবার পরিবারের সঙ্গে ঝগড়া করেছেন রাবিওর মা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, জুন ৩০, ২০২১
গ্যালারিতে এমবাপ্পে-পগবার পরিবারের সঙ্গে ঝগড়া করেছেন রাবিওর মা! এমবাপ্পের বাবা ও রাবিওর মা।

সুইজারল্যান্ডের বিপক্ষে ট্রাইব্রেকারে হেরে ইউরো চ্যাম্পিয়নশিপ থেকে বিদায় নিয়েছে বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স। সেই ম্যাচে ট্রাইব্রেকারে পেনাল্টি মিস করে খলনায়ক বনে গেছে কিলিয়ান এমবাপ্পে।

শেষ ষোলোর এই ম্যাচটি মাঠে বসেই দেখেছেন ফ্রান্স ফুটবলারদের পরিবার। গ্যালারিতে ছিল পল পগবা, এমবাপ্পে, আদ্রিয়াঁ র‌্যাবিওর পরিবারও। সেখানে পগবা ও এমবাপ্পের পরিবারের সঙ্গে ঝগড়া করেছেন র‌্যাবিওর মা ভেরোনিক র‌্যাবিও।

ফরাসি সংবাদমাধ্যম আরএমসি স্পোর্ত সূত্রে জানা যায়, পুরো ম্যাচ জুড়ে এমবাপ্পে-পগবার বাবা-মা'র সঙ্গে গ্যালারিতে বসেই ঝগড়া করে গেছেন ভেরোনিক। সুইজারল্যান্ডের তৃতীয় গোলটার সময় পগবা নাকি অবহেলা করে বল ছেড়ে দিয়েছিল, সেটা নিয়ে পগবার মাকে বকেছেন র‌্যারিওর মা। আর পেনাল্টি মিসের পর এমবাপ্পের বাবা-মার সঙ্গেও ঝগড়া করেছেন তিনি।

নিরাপত্তারক্ষীদের এসে থামাতে হয় সেই ঝগড়া। সেখানেই শেষ নয়, ম্যাচ শেষে এমবাপ্পের বাবাকে ভেরোনিক বলেছেন, তার ছেলে যেন একটু কম উদ্ধত হয়।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জুন ৩০, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa