ঢাকা, রবিবার, ১০ শ্রাবণ ১৪২৮, ২৫ জুলাই ২০২১, ১৪ জিলহজ ১৪৪২

ফুটবল

সংবাদ সম্মেলনের টেবিল থেকে বিয়ারের বোতল সরালেন পগবা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, জুন ১৬, ২০২১
সংবাদ সম্মেলনের টেবিল থেকে বিয়ারের বোতল সরালেন পগবা

হাঙ্গেরি ম্যাচের আগে সংবাদ সম্মেলনের টেবিল থেকে কোকাকোলার বোতল সরিয়ে আলোচনার ঝড় তুলেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। এরপরের ম্যাচ জিতে সংবাদ সম্মেলনে আসা ফরাসি মিডফিল্ডার পল পগবা সরালেন বিয়ারের বোতল।

ইউরোতে গত রাতের ম্যাচে ৪ বারের বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানিকে ১-০ গোলে হারিয়েছে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স। জার্মানির ম্যাট হ্যামেলসের আত্মঘাতী গোলে জিতেছে ফরাসিরা। এই ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হন পল পগবা।

পগবা ম্যাচ-সেরার পুরস্কার নিয়ে সংবাদ সম্মেলনে হাজির হয়েছিলেন। সেখানে বসা মাত্র দেখেন টেবিলের ওপর দুইটি কোকাকোলা, একটি  হেইনিকেন বিয়ার ও একটি পানির বোতল রাখা। এরপর বিয়ারের বোতল সরিয়ে নিচে রাখেন এই ম্যানইউ তারকা।  

এর আগে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে কোকোকোলার বোতল টেবিল থেকে সরিয়ে দেন পর্তুগালের অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদো। পানির বোতল হাতে নিয়ে রোনালদো বলেন, ‘পানি খান!’ রোনালদোর ওই এক কাণ্ডে মাত্র আধঘন্টার মধ্যে কোকাকোলার ব্র্যান্ড মূল্য ৪০০ কোটি ডলার (বাংলাদেশি মুদ্রায় ৩৩ হাজার ৯১৫ কোটি টাকা) কমে গেছে।  

 

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, জুন ১৬, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa