ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ইসরায়েলকে বিধ্বস্ত করে ইউরোর প্রস্তুতি সারলেন রোনালদোরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৫ ঘণ্টা, জুন ১০, ২০২১
ইসরায়েলকে বিধ্বস্ত করে ইউরোর প্রস্তুতি সারলেন রোনালদোরা

ইউরো কাপ শুরুর আগে দলের শক্ত অবস্থানের জানান দিল পর্তুগাল। প্রীতি ম্যাচে ক্রিস্টিয়ানো রোনালদোর দল ৪-০ গোলে ইসরায়েলকে উড়িয়ে দিয়েছে।

এর মধ্যে রোনালদো নিজে একটা গোল করেছেন, এছাড়া জোড়া গোল করেছেন ব্রুনো ফার্নান্দেজ আর বাকি এক গোল করেন জোয়াও ক্যানসেলো।

ম্যাচের প্রথমার্ধের একেবারে শেষদিকে পরপর দুই গোল আসে। ৪২ মিনিটে দলকে ১-০ গোলে এগিয়ে দেন ফার্নান্দেজ। এরপর চোখের পলক পড়তে না পড়তেই দ্বিতীয় গোল করে পর্তুগাল। এবার গোলদাতা অবশ্যই রোনালদো। ৪৪ মিনিটের এই গোলের ফলাফলেই প্রথমার্ধ শেষ হয়।

পরে দ্বিতীয়ার্ধের ৮৬ মিনিটে অসাধারণ একটা গোল করলেন ক্যানসেলো। ৩-০ গোলে এগিয়ে গেল পর্তুগাল। নির্ধারিত ৯০ মিনিটের পর আরও ২ মিনিট অতিরিক্ত দেওয়া হয়। ৯১ মিনিটে ইসরায়েলের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন সেই ফার্নান্দেজ। অসাধারণ এই গোলে ব্যবধান দাঁড়ায় ৪-০তে।

এই জয় অনেকটা আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে পর্তুগালের। হাঙ্গেরির বিরুদ্ধে আগামী মঙ্গলবার ইউরো ২০২০-র প্রথম ম্যাচ খেলতে নামবেন রোনালদোরা। অন্যদিকে আগামী সেপ্টেম্বরে ফারো আইল্যান্ডের বিরুদ্ধে ইসরায়েল বিশ্বকাপের যোগ্যতা অর্জনকারী পর্বে খেলতে নামবে।

বাংলাদেশ সময়: ০৮৩১ ঘণ্টা, জুন ১০, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad