ঢাকা, সোমবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৪ জুন ২০২১, ০৩ জিলকদ ১৪৪২

ফুটবল

রিয়াল ছাড়ার গুঞ্জন উড়িয়ে দিলেন জিদান

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, মে ১৭, ২০২১
রিয়াল ছাড়ার গুঞ্জন উড়িয়ে দিলেন জিদান

রিয়াল মাদ্রিদ ছাড়ছেন জিনেদিন জিদান! গত কয়েকদিন ধরেই এমন গুঞ্জন উঠেছে। স্পেনের সংবাদমাধ্যমে খবর, ফরাসি কিংবদন্তি নাকি খেলোয়াড়দেরও জানিয়ে দিয়েছেন বিষয়টি।

তবে রোববার অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ১-০ গোলে জয়ের পর জিদান বিষয়টি অস্বীকার করেছেন।

ম্যাচের পর সংবাদ সম্মেলনে প্রশ্ন করা হলে জিদান বলেন, ‘আমি রিয়াল ছাড়ছি, এটা কীভাবে খেলোয়াড়দের বলতে পারি? আমরা এখন শিরোপার জন্য সবকিছু দিচ্ছি। ... ক্লাবের বাইরের লোকেরা যা খুশি তা বলতে পারে। তবে আমি কখনোই খেলোয়াড়দের এটা বলব না। ’

বিলবাওয়ের বিপক্ষে জয়ে লা লিগার শিরোপার রেসে টিকে রয়েছে রিয়াল। শীর্ষে থাকা অ্যাতলেটিকোর চেয়ে যারা দুই পয়েন্ট পিছিয়ে রয়েছে। এখন শেষ রাউন্ডে নিস্পত্তি হবে শিরোপা।

শেষ রাউন্ডে অ্যাতলেটিকো হারলে বা ড্র করলে, আর রিয়াল নিজেদের ম্যাচে জিতলে শিরোপা পাবে লস ব্লাঙ্কোসরাই। দলের এমন গুরুত্বপূর্ণ সময়ের কথা উল্লেখ করে জিদান বলেন, ‘আমরা শুধু আমার ভবিষ্যতের কথাই বলতে পারি না। মৌসুমের শেষ ম্যাচটা তার চেয়ে অনেক বেশি গুরুত্বপূর্ণ। মৌসুম শেষ হলেই আমরা দেখব কি ঘটছে। তবে এখন আমরা শুধু আমাদের শেষ ম্যাচ নিয়েই ভাবতে চাই।

৪৮ বছর বয়সী জিদান দ্বিতীয় মেয়াদে রিয়ালের ডাগআউট সামলাচ্ছেন। ২০১৬-১৮ পর্যন্ত প্রথম মেয়াদের দায়িত্বে তিনি টানা তিনটি চ্যাম্পিয়নস লিগ শিরোপা জিতেছেন।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, মে ১৭, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa