ঢাকা, বৃহস্পতিবার, ২৩ বৈশাখ ১৪২৮, ০৬ মে ২০২১, ২৩ রমজান ১৪৪২

ফুটবল

সিটিকে হারাতে প্রয়োজনে মরতেও রাজি নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, মে ৪, ২০২১
সিটিকে হারাতে প্রয়োজনে মরতেও রাজি নেইমার নেইমার জুনিয়র/ছবি: সংগৃহীত

টানা দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়নস লিগের ফাইনাল উঁকি দিচ্ছে পিএসজির সামনে। কিন্তু এর আগে বড় বাধা পেরোতে হবে তাদের।

আর সেই বাধা ম্যানচেস্টার সিটি এরইমধ্যে প্রথম লেগ জিতে এগিয়েও গেছে।

দ্বিতীয় লেগটা তাই ফরাসি জায়ান্টদের জন্য বাঁচা-মরার লড়াইয়ে পরিণত হয়েছে। জয় ভিন্ন অন্য কিছু ভাবারও সুযোগ নেই পচেত্তিনোর দলের। আর এই জয় পেতে প্রয়োজনে জীবন দিতেও রাজি আছেন বলে জানালেন দলটির প্রাণভোমরা নেইমার জুনিয়র।

প্রথম লেগে ২-১ গোলে হেরে যাওয়া পিএসজি এবার দ্বিতীয় লেগ খেলতে ইতিহাদ স্টেডিয়ামে যাচ্ছে। এই ম্যাচে দলের বড় তারকাদের কাছ থেকে দারুণ কিছুর আশা করছে গতবারের ফাইনালিস্টরা। কিলিয়ান এমবাপ্পের খেলা এখনও অনিশ্চিত। কিন্তু পিএসজির স্বস্তি একটাই, তাদের মূল খেলোয়াড় নেইমার ফিট এবং মাঠে নামতে মরিয়া।

সিটিজেনদের মুখোমুখি হওয়ার আগে সংবাদমাধ্যমকে নেইমার বলেন, ‘ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচটা বেশ কঠিন হবে, কিন্তু জয়ের সুযোগ আছে কি না সেই পরিসংখ্যানে না তাকিয়ে আমাদের বিশ্বাস রাখতে হবে। ’

তিনি আরও বলেন, ‘প্রত্যেক প্যারিসিয়ানকে আমাদের প্রতি বিশ্বাস রাখতে হবে এবং আমি এক্ষেত্রে সবার আগে। আমি এই যুদ্ধের প্রথম সৈনিক। আমি সম্মুখসারিতে আছি। ফাইনালে ওঠার জন্য আমি আমার সেরাটা দিয়ে চেষ্টা করবো, তাতে যদি মাঠেই জীবন দিতে হয় তাতেও আমি রাজি। ’

মঙ্গলবার (৪ মে) বাংলাদেশ সময় দিনগত রাত ১টায় ফিরতি লেগে মুখোমুখি হবে দুই দল।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, মে ০৪, ২০২১
এমএইচএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa