ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রিয়ালের শিরোপা স্বপ্নে গেতাফের আঘাত

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
রিয়ালের শিরোপা স্বপ্নে গেতাফের আঘাত

ইনজুরি, ক্লান্তি, নিষেধাজ্ঞা ও করোনাভাইরাসের হানায় বিপাকে পড়েছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। এসব কারণে মাঠের বাইরে দলটির ৯ খেলোয়াড়।

রোববার দিবাগত রাতে গেতাফের মতো দলের বিপক্ষেও লড়াই করতে হয়েছে ড্র করে ১ পয়েন্ট পেতে। শেষ পর্যন্ত গোলশূন্য ড্র করে মাঠ ছাড়তে পেরেছে জিনেদিন জিদানের শিষ্যরা।

এই ড্রয়ে অ্যাতলেটিকো মাদ্রিদের চেয়ে আবার ৩ পয়েন্টে পিছিয়ে পড়েছে রিয়াল। এক ম্যাচ কম খেলা বার্সেলোনার চেয়ে এগিয়ে আছে ২ পয়েন্টে। ৩১ ম্যাচ থেকে অ্যাতলেটিকোর সংগ্রহ ৭০ পয়েন্ট। রিয়ালের ৬৭। আর ৩০ ম্যাচ থেকে বার্সেলোনার পয়েন্ট ৬৫।

রাতে গেতাফের মাঠে যারপরনাই লড়াই করতে হয়েছে রিয়ালকে। ভিনিসিউস জুনিয়র, লুকা মদ্রিচদের পা যেন চলতেই চাইছিল না। রিয়ালের এই সুযোগটি নেওয়ার খুব চেষ্টা করেছে গেটাফে। তারা একের পর এক আক্রমণ শানিয়েছে রিয়ালের অর্ধে। গেতাফে এদিন পোস্টের দিকে ১৯টা শট নেয়। তার মধ্যে ৬টাই ছিল অন টার্গেটে। অন্যদিকে রিয়াল শট নেয় ১০টি। তার মধ্যে মাত্র ২টি ছিল অন টার্গেটে। গেতাফে কর্নার পেয়েছিল ৭টি। রিয়াল ৬টি।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।