ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

বার্সাকে টপকে দুইয়ে রিয়াল

স্পোর্টস ডেস্ক   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৩ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২১
বার্সাকে টপকে দুইয়ে রিয়াল

এইবারের বিপক্ষে ব্যবধান খুব বড় না হলেও মাঝমাঠ আর আক্রমণভাগের নৈপুণ্যে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। লা লিগায় এই নিয়ে টানা তিন ম্যাচ জিতল জিনেদিন জিদানের দল।

রিয়াল, অপরাজিত রইলো টানা ৯ ম্যাচ। আর এই জয়ে বার্সেলোনাকে টপকে পয়েন্ট তালিকার দুইয়ে উঠল রিয়াল মাদ্রিদ।

 

শনিবার(০৩ এপ্রিল)আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে লা লিগার ম্যাচটি ২-০ গোলে জিতেছে রিয়াল। মার্কো আসেনসিওর নৈপুণ্যে এগিয়ে যাওয়ার পর ব্যবধান বাড়ান করিম বেনজেমা।

 

ম্যাচের ৪১তম মিনিটে রিয়ালের অপেক্ষা শেষ হয়। প্রতিপক্ষের ভুলে বল পেয়ে আসেনসিওকে বাড়ান কাসেমিরো। ডি-বক্সের মুখ থেকে শট নিতে গিয়ে পড়ে যান স্প্যানিশ ফরোয়ার্ড, তবে বল ঠিকই খুঁজে পায় ঠিকানা। ৬২তম মিনিটে নিজেদের ভুলে গোল খেতে বসেছিল রিয়াল। ডান দিক থেকে লুকাস ভাসকেসের খুব সাধারণ একটি ব্যাকপাসে বলের লাইন মিস করেন থিবো কোর্তোয়া। বলের পেছনে ছুটে একেবারে শেষ মুহূর্তে স্লাইড করে ফেরান বেলজিয়ান গোলরক্ষক। খেলার ৭৩তম মিনিটে ব্যবধান বাড়িয়ে জয়ের সম্ভাবনা জোরালো করে রিয়াল। বাঁ দিক থেকে ভিনিসিউস জুনিয়রের ক্রসে হেডে গোলটি করেন বেনজেমা। এই নিয়ে বেনজেমা টানা চার ম্যাচে গোলের দেখা পেলেন।

২৯ ম্যাচে ১৯ জয় ও ছয় ড্রয়ে রিয়ালের পয়েন্ট ৬৩। এক ম্যাচ কম খেলে বার্সেলোনার পয়েন্ট ৬২। আতলেতিকো মাদ্রিদ ২৮ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষে ।

 

বাংলাদেশ সময়: ০০১২ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২১
এমএমআই/এসআইএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।