ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ঘরের মাঠে তলানির ওয়েস্ট ব্রুমের কাছে বিধ্বস্ত চেলসি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২১
ঘরের মাঠে তলানির ওয়েস্ট ব্রুমের কাছে বিধ্বস্ত চেলসি

ইংলিশ প্রিমিয়ার লিগে অবনমন অঞ্চলে থাকা ওয়েস্ট ব্রুমের কাছে উড়ে গেছে চেলসি। আন্তর্জাতিক ফুটবলের বিরতি থেকে ফিরে ঘরের মাঠেই ২-৫ গোলে বিধ্বস্ত হলো টমাস টুখেলের শিষ্যরা।

ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের পর কোচ হয়ে আসা টুখেল প্রথমবার হারের তেতো স্বাদ পেলেন।

শনিবার (০৩ এপ্রিল) স্টামফোর্ড ব্রিজে ম্যাচের ২৭তম মিনিটে অবশ্য ক্রিস্টিয়ান পুলিসিকের গোলে চেলসি এগিয়ে যায়া। তবে দুই মিনিট পরেই প্রতিপক্ষের ওকে ইয়োকুসলোকে বাজে ট্যাকেল করে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন দলটির অভিজ্ঞ ডিফেন্ডার থিয়াগো সিলভা। ফলে ১০ জনের দলে পরিণত হয় চেলসি।

চেলসির দুর্বলতাকে কাজে লাগিয়ে প্রথমার্ধে জোড়া গোলে ওয়েস্ট ব্রমউইচকে এগিয়ে নেন মাথেউস পেরেইরা। দুটি গোলই তিনি প্রথমার্ধের যোগ করা সময়ে দেন।

দ্বিতীয়ার্ধে সফরকারীদের হয়ে দুই গোল করেন ক্যালাম রবিনসন (৬৩ ও দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে), একটি গোল করেন এমবায়ে জিয়াগনি (৬৮)। দ্বিতীয়ার্ধে ব্লুজদের ম্যাসন মাউন্টের গোল (৭১) শুধু ব্যবধানই কমায়।

চেলসি সব প্রতিযোগিতা মিলিয়ে ১৪ ম্যাচ পর হারল। আর লিগে হারল ১০ ম্যাচ পর।

৩০ ম্যাচে ১৪ জয়, ৯ ড্র ও ৭ হারে ৫১ পয়েন্ট নিয়ে লিগে চতুর্থস্থানে আছে চেলসি। শীর্ষ তিনে রয়েছে যথাক্রমে ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড ও লেস্টার সিটি।  

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।