ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

সড়ক দুর্ঘটনায় নিহত তরুণ মিডফিল্ডার, শোকস্তব্দ ইতালিয়ান ফুটবল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০২১
সড়ক দুর্ঘটনায় নিহত তরুণ মিডফিল্ডার, শোকস্তব্দ ইতালিয়ান ফুটবল দানিয়েল গুয়েরিনি। পাশে দুমড়ে মুচড়ে আছে গাড়ি।

শোকে মূহ্যমান ইতালিয়ান ফুটবল। সড়ক দুর্ঘটনায় মারা গেছেন সিরি’আ লিগের ক্লাব লাৎসিও’র তরুণ খেলোয়াড় দানিয়েল গুয়েরিনি।

 

বুধবার (২৪ মার্চ) রোমে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন ১৯ বছর বয়সী এই ফুটবলার। গুয়েরিনি ছাড়াও ঘটনাস্থলে আরও দু’জন মারাত্মকভাবে আহত হোন। গাড়ির বিশ্ববিখ্যাত দুই ব্রান্ড মার্সিডিস ক্লাস এ এবং স্মার্ট ফর ফোর’র মধ্যে সংঘর্ষে গুয়েরিনি এবং তার দুই সঙ্গী আহত হোন। মৃত্যুর সঙ্গে লড়ে বৃহস্পতিবার (২৫ মার্চ) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন লাৎসিওর এই টিনেজ ফুটবলার।  

গুয়েরিনির মৃত্যুর সংবাদে শোক জানাতে ব্যাকগ্রাউন্ড বেজ পাল্টেছে  লাৎসিও। ক্লাবটি তাদের অফিসিয়াল টুইটার পেজ কালো করেছে।  

লাৎসিও এক বিবৃতি জানায়, ‘এখনও আমরা খবরটি বিশ্বাস করতে পারছি না এবং এই ব্যথায় খুবই উদ্বিগ্ন। লাৎসিও ফুটবল ক্লাবের সভাপতি তরুণ খেলোয়াড় দানিয়েল গুয়েরিনির পরিবারকে স্বান্ত্বনা জানিয়েছেন। ’ 

অ্যাটাকিং মিডফিল্ডার গুয়েরিন, ইতালির হয়ে অনূর্ধ্ব-১৫ এবং অনূর্ধ্ব-১৬ লেভেলে খেলেছেন। লাৎসিও ছাড়াও ধারে তোরিনো, ফিওরেন্তিনা ও স্পালের তরুণ দলের হয়ে খেলেছেন তিনি। গুয়েরিনির মর্মান্তিক মৃত্যুতে বিবৃতিতে গভীর শোক জানিয়েছে ক্লাবগুলো।  

গুয়েরিনির মৃত্যু ছুঁয়ে গেছে সিরো ইমোবিলকেও।  লাৎসিওর মূল দলের স্ট্রাইকার ইন্সট্রাগ্রামে তরুণ তারকার এক ছবি পোস্ট করে লিখেছেন, ‘শান্তিতে ঘুমাও’।  

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।