ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বেনজেমার জোড়া গোলে রিয়ালের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৬ ঘণ্টা, মার্চ ২১, ২০২১
বেনজেমার জোড়া গোলে রিয়ালের জয়

বেনজামার জোড়া গোলে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। ফলে সেল্তা ভিগোকে হারিয়ে বার্সেলোনাকে ছাড়িয়ে আরও একবার লা লিগার পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে উঠলো রিয়াল মাদ্রিদ।

শনিবার (২০ মার্চ) স্থানীয় সময় বিকেলে প্রতিপক্ষের মাঠে ৩-১ গোলে জয় পায় দলটি।   

১০ মিনিটের ব্যবধানে বেনজেমার জোড়া গোলের পর প্রথমার্ধেই ব্যবধান কমান সান্তি মিনা। শেষ দিকে চ্যাম্পিয়নদের পক্ষে মার্কো আসেনসিও তৃতীয় গোল করেন।

লিগে এই নিয়ে রিয়াল মাদ্রিদ টানা আট ম্যাচে জয়, দুই ম্যাচে ড্র এবং সব মিলিয়ে টানা ১০ ম্যাচ অপরাজিত রইলো।  

লিগ টেবিলে বার্সেলোনার চেয়ে রিয়াল মাদ্রিদ এগিয়ে গেল ১ পয়েন্টে। আতলেতিকো মাদ্রিদের থেকে পিছিয়ে রইলো ৩ পয়েন্টে। অবশ্য বার্সেলোনা ও আতলেতিকো এখনো রিয়ালের চেয়ে একটি করে ম্যাচ কম খেলেছে।

গোলের জন্য রিয়াল মাদ্রিদের খুব একটা অপেক্ষা করতে হয়নি। ছন্দে থাকা বেনজেমা ২০ মিনিটে এগিয়ে নেন দলকে। ১০ মিনিট পর বেনজেমা প্রতিপক্ষের ভুলের সুযোগে ব্যবধান দ্বিগুণ করেন । এই নিয়ে টানা চার ম্যাচে গোল পেলেন বেনজেমা।

৪০তম মিনিটে ব্যবধান কমিয়ে লড়াই জমিয়ে তোলে সেল্তা। বাঁ দিক থেকে দেনিস সুয়ারেসের ক্রসে হেডে গোলটি করেন মিনা।

খেলার শেষ দিকে বল দখলে নিয়ে প্রতিপক্ষকে বেঁধে রাখার কৌশল নেয় রিয়াল। এতেও দলটি সফলতা পায়। আর একেবারে শেষ সময়ে তৃতীয় গোলও আদায় করে নেয় তারা।

বাংলাদেশ সময়: ০১৪৪ ঘণ্টা, মার্চ ২১, ২০২১
আরকেআর/এমআরএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad