ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

ফুটবল

অসময়ে টুইট করে বিপাকে নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, মার্চ ১৪, ২০২১
অসময়ে টুইট করে বিপাকে নেইমার নেইমার জুনিয়র/ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগ দিয়ে মাঠে ফেরার কথা ছিল নেইমার জুনিয়রের। কিন্তু ইনজুরি কাটিয়ে মাঠে ফেরা তো দূরের কথা, এমনকি পিএসজির স্কোয়াডেও নাম আসেনি ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের।

বার্সেলোনার বিপক্ষে ওই ম্যাচে মাঠে নামার আগে নাকি সর্বোচ্চ চেষ্টা করেছেন নেইমার। কিন্তু সঠিক সময়ে প্রস্তুত ছিলেন না তিনি। আর তাতেই তার মাঠের বাইরের কার্যকলাপ ফের আলোচনায় চলে এসেছে।  

ফরাসি সংবাদমাধ্যম লা'কিপ-এর মতে, নেইমারের বাঁধনহারা জীবনযাত্রাই তার ঘন ঘন চোটে পড়ার পেছনে অন্যতম কারণ। বিশেষ করে তার রাত জেগে পার্টি করা, একটানা ভিডিও গেম খেলা ও টেলিভিশন দেখার মতো বিষয়গুলোকে তুলে ধরেছে সংবাদমাধ্যমটি।

সম্প্রতি বিশ্বখ্যাত রিয়্যালিটি শো ‘বিগ ব্রাদার’ এর ব্রাজিলিয়ান সংস্করণ নিয়ে একটু টুইট করেন নেইমার। টুইট করা পর্যন্ত ঠিকই আছে, কিন্তু সময়টা যে রাত ৩-৫৩ মিনিট। রাতবিরেতে এভাবে টেলিভিশন দেখা যে তার মতো বিশ্বের সবচেয়ে দামী খেলোয়াড়ের মোটেই উচিত নয় সেটাই চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে লা’কিপ।

এক জনসংযোগ কর্মকর্তা সেবাস্তিয়েন বেলেনকন্ত্রের বরাত দিয়ে লা’কিপ লিখেছে, ‘সে এমন এক খেলোয়াড় যার দাম রীতিমত আকাশছোঁয়া। অথচ সে মৌসুমের সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়ে যেমন চ্যাম্পিয়নস লিগের সময় ইনজুরিতে পড়ে। এই সময়ে টুইট করা নিশ্চিতভাবেই দায়িত্বজ্ঞানহীনতার পরিচায়ক। ’

নেইমার নিয়মিত ভিডিও গেমও খেলেন। এমনকি কায়েনের বিপক্ষে ইনজুরিতে পড়ার কয়েক ঘণ্টা পরও নাকি তিনি ‘কাউন্টার স্ট্রাইক’ গেম খেলেছেন।  

তবে দলের সেরা তারকার পক্ষে মুখ খুলেছে পিএসজি। ফরাসি চ্যাম্পিয়নদের পক্ষ থেকে বলা হয়েছে, ‘তার জীবনযাত্রা নিয়ে অনেকে কথা বলছে, কিন্তু সত্যি বলতে, দলের প্রতি নেইমারের নিবেদন নিয়ে প্রশ্ন তোলার অবকাশ নেই। সে পুরোপুরি মনোযোগী। ’

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, মার্চ ১৪, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।