ঢাকা, মঙ্গলবার, ৭ চৈত্র ১৪২৯, ২১ মার্চ ২০২৩, ২৮ শাবান ১৪৪৪

ফুটবল

করোনায় আক্রান্ত ভারতীয় ফুটবল অধিনায়ক ছেত্রি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
করোনায় আক্রান্ত ভারতীয় ফুটবল অধিনায়ক ছেত্রি

করোনা ভাইরাসের আক্রান্ত হয়েছেন ভারতীয় জাতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রি। এক টুইট বার্তায় এ তথ্য ছেত্রি নিজেই নিশ্চিত করেছেন।

টুইটারে ছেত্রি লিখেছেন, 'বিষয়টি মোটেই সুখকর নয়, আমি কোভিড-১৯ পজিটিভ হয়েছি। তবে স্বস্তির খবর হচ্ছে আমি সুস্থ অনুভব করছি এবং ক্রমেই এই ভাইরাস থেকে সেরে উঠছি। দ্রুতই মাঠে ফিরতে পারব বলে আশা করছি। সবাইকে একটি কথাই বলতে চাই সকলেরই যথাসম্ভব স্বাস্থ্যবিধি মেনে চলাচল করা উচিত'।

দুর্দান্ত পারফরম্যান্স করে ২০১৭-১৮ আইএসএল মৌসুমে ছেত্রি ‘হিরো অব দ্য লিগ’ পুরস্কার জয় করেছিলেন। এ ছাড়া ২০১৭ সালে 'এআইএফএফ বর্ষসেরা খেলোয়াড়' মনোনীত হন তিনি।

সম্প্রতি ক্যারিয়ারে টানা সপ্তম মৌসুম ছেত্রি ইন্ডিয়ার সুপার লিগে (আইএসএল) ব্যাঙ্গালুরু এফসির হয়ে মাঠে নেমেছেন। যদিও এবারের মৌসুমটা মোটেই ভালো কাটেনি ব্লুজদের। লিগ পর্ব শেষে তারা টেবিলের সপ্তম স্থানে অবস্থান করছে। আগামী ২৫ ও ২৯ মার্চ যথাক্রমে ওমান ও সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুবাইয়ে অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক প্রীতি ম্যাচের জন্য ঘোষিত ৩৫ সদস্যের ভারতীয় জাতীয় দলে ডাক পেয়েছেন দেশটির সর্বকালের সর্বোচ্চ গোলদাতা ছেত্রি।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa