ঢাকা, বৃহস্পতিবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

মেসিকে সম্মান জানালেন এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, মার্চ ১১, ২০২১
মেসিকে সম্মান জানালেন এমবাপ্পে মেসির সঙ্গে এই ছবিটি টুইটারে পোস্ট করেছেন এমবাপ্পে

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো থেকেই লিওনেল মেসির বার্সেলোনাকে বিদায় করে দিয়েছে পিএসজি। কিন্তু তাতে কি, বার্সার বিদায়ের ঘণ্টা বাজানোর অন্যতম হোতা কিলিয়ান এমবাপ্পে ঠিকই আর্জেন্টাইন মহাতারকার প্রতি সম্মান প্রদর্শন করলেন।

দুই লেগ মিলিয়ে ৫-২ গোলের ব্যবধানে জেতার পর, পিএসজির ফরাসি ফরোয়ার্ড সামাজিক যোগাযোগের মাধ্যমে ম্যাচে তার সঙ্গে মেসির এক মুহূর্তের ছবি পোস্ট করেছেন। ছবির ক্যাপশনের জায়গায় সম্মান প্রদর্শনমূলক দুটি ইমোজি ব্যবহার করেছেন বিশ্বকাপজয়ী এই ফুটবলার।

এমবাপ্পের এমন ছবি পোস্টের আবার অন্য মানেও খুঁজে নিচ্ছেন অনেকে। কারণ চলতি মৌসুম শেষে বার্সা ছাড়ার জোর সম্ভাবনা আছে মেসি। ফলে এই ছবির মাধ্যমে বর্তমান সময়ের সেরা ফুটবলারের সঙ্গে খেলার আগ্রহের কথাই এমবাপ্পে ইঙ্গিতে বোঝাতে চেয়েছেন বলে অনেকের মত।

তবে এবারই যে প্রথম কোনো কিংবদন্তির প্রতি সম্মান দেখালেন এমবাপ্পে, তা কিন্তু নয়। এর আগে তিনি পর্তুগালের বিপক্ষে ফ্রান্সের এক ম্যাচের পর ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে একটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করেন। ছবির ক্যাপশনে মুকুট এবং সর্বকালের (GOAT) সেরার ইমোজির পাশাপাশি ‘আইডল’ লেখা ছিল। রোনালদোকে আদর্শ হিসেবে মানার কথা বেশ কয়েকবার নিজেই জানিয়েছেন এমবাপ্পে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, মার্চ ১১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa