ঢাকা, শুক্রবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৯ ডিসেম্বর ২০২২, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

‘আজীবন পিএসজিতে থাকবে নেইমার-এমবাপ্পে’

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, মার্চ ১১, ২০২১
‘আজীবন পিএসজিতে থাকবে নেইমার-এমবাপ্পে’ নেইমার-এমবাপ্পে

নেইমার ও কিলিয়ান এমবাপ্পে ভবিষ্যতে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) থাকবেন কিনা তা নিয়ে আলোচনা থেমে নেই। তবে ক্লাবটির মালিক নাসের আল খেলাইফির বিশ্বাস, প্যারিসেই থাকবেন এই দুই তারকা।

 

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো থেকে বার্সেলোনাকে ছিটকে ফেলে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে পিএসজি। নিজের মালিকাধীন ক্লাবের এমন সাফল্যের পর প্রফুল্লিত খেলাইফি জানান, নেইমার-এমবাপ্পের দু’জনের কেউ পার্ক দে প্রিন্সেস ছাড়বেন না।  

আরএমসি নামের এক ক্রীড়াভিত্তিক মাধ্যমকে পিএসজির মালিক বলেন, ‘এমবাপ্পে ও নেইমার প্যারিসিয়ান এবং তারা চিরদিনের জন্য প্যারিসেই থাকবে। ’ 

মাসের মধ্যে এবারই প্রথমবার পিএসজি প্রেসিডেন্ট প্রকাশ্যে তার ক্লাবের দুই তারকা নিয়ে মুখ খুললেন। তাদের ভাগ্য নিয়েও বেশ আত্মবিশ্বাসী মনে হয়েছে কাতারিয়ান ধনকুবেরকে।  

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে ক্যাম্প ন্যুয়ে গিয়ে ৪-১ ব্যবধানে বার্সাকে হারিয়েছিল পিএসজি। ফিরতি লেগে নিজেদের মাঠে ১-১ ব্যবধানে ড্র করে ৫-২ ব্যবধানে এগিয়ে থেকে শেষ আটের টিকেট কাটে ফরাসি চ্যাম্পিয়নরা।  

সেই সঙ্গে প্রতিশোধও নিয়ে নিল পিএসজি। ২০১৭ সালে দুর্দান্ত কামব্যাকের গল্প লিখে ফরাসি জায়ান্টদের টুর্নামেন্ট থেকে ছিটকে ফেলেছিল বার্সা।  

অবশেষে প্রতিশোধ নিতে পারায় আনন্দিত খেলাইফি বলেন, ‘চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করতে পারা অত্যন্ত সম্মানের। ৪ বছর আগে যা ঘটেছিল ইতোমধ্যে তা আমি ভুলে গেছি। এটা ইতিহাস হয়ে থাকবে। তবে আমরা চমৎকার খেলেছি এবং বার্সেলোনার মতো দলকে বিদায় করে দিতে পেরেছি। আমরা এখন শেষ আটে। ’ 

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, মার্চ ১১, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa