ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

বার্সার বিপক্ষে ফিরছেন নেইমার

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, মার্চ ৯, ২০২১
বার্সার বিপক্ষে ফিরছেন নেইমার

বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে তাদেরই মাটিতে উড়িয়ে দিয়েছিল পিএসজি। মজার ব্যাপার দলের সেরা তারকা নেইমারকে ছাড়াই সে ম্যাচে ৪-১ গোলে জয় পায় মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা।

আর এবার সম্ভাবনা জেগেছে দ্বিতীয় লেগে নেইমারের ফেরার।

আগামী ১১ মার্চ দ্বিতীয় লেগে পার্ক দেস প্রিন্সেসে বার্সাকে আতিথেয়তা জানাবে পিএসজি। আর এই ম্যাচের আগেই ইনজুরি থেকে ফিরে দলের সঙ্গে অনুশীলনে নেমেছেন ব্রাজিল তারকা নেইমার।

এর আগে গত ১০ ফেব্রুয়ারি ফ্রেঞ্চ কাপে সেনের বিপক্ষে ১-০ গোলে জয়ের ম্যাচে চোট পান নেইমার।

আর ফ্রেঞ্চ কাপেই ব্রেস্তের বিপক্ষে ৩-০ গোলে পিএসজির জয়ের পর ২৪ ঘণ্টার মধ্যেই অনুশীলনে নেমে গিয়েছিলেন কিলিয়ান এমবাপ্পেরা। সেখানেই অনুশীলনে দেখা গেছে নেইমারকে। শুধু নেইমারই নন, চোট থেকে ফিরেছেন পিএসজির ইতালিয়ান রাইটব্যাক আলেসসান্দ্রো ফ্লোরেঞ্জিও।

এদিকে বার্সাকে এবারও ঐতিহাসিক কিছু করার জন্য সমর্থন করে যাচ্ছে ভক্তরা। কেননা ২০১৭ সালে এই পিএসজির বিপক্ষেই শেষ ষোলোর প্রথম লেগে তাদের মাঠে বড় ব্যবধানে হারের পর দ্বিতীয় লেগে অবিশ্বাস্যভাবে ৬-১ গোলে জিতে চ্যাম্পিয়নস লিগ থেকে ফরাসি জায়ান্টদে ছিটকে দেয়। তখন অবশ্য বার্সায় খেলতে নেইমার। কিন্তু দল পাল্টে ও বর্তমানে চোট কাটিয়ে দলের সবচেয়ে বড় তারকা নেইমারের ফেরা পিএসজিকে স্বস্তি এনে দেবে নিশ্চিত।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, মার্চ ০৯, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa