ঢাকা, বুধবার, ১ বৈশাখ ১৪২৮, ১৪ এপ্রিল ২০২১, ০১ রমজান ১৪৪২

ফুটবল

পিএসজির জয়ে ফেরার ম্যাচে এমবাপ্পের জোড়া গোল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
পিএসজির জয়ে ফেরার ম্যাচে এমবাপ্পের জোড়া গোল

লিগ ওয়ানে এক ম্যাচ পর জয়ে ফিরেছে পিএসজি। কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে দিজোঁকে ৪-০ ব্যবধানে উড়িয়ে লিগের পয়েন্ট তালিকায় দুই নম্বরে উঠেছে মাওরিসিও পচেত্তিনোর দল।

শনিবার প্রতিপক্ষের মাঠে পিএসজির হয়ে আরও একটি করে গোল করেন মোইজে কিন ও দানিলো পেরেইরা।

এর আগে গত রাউন্ডে মোনাকোর বিপক্ষে ২-০ গোলে হেরেছিল প্যারিসের দলটি।

এদিন শুরু থেকে আক্রমণাত্মক খেলা সফরকারীরা ষষ্ঠ মিনিটেই এগিয়ে যায়। ডি-বক্সে আবদু দিয়ালোর পাসে কাছ থেকে ঠিকানা খুঁজে নেন ইতালিয়ান ফরোয়ার্ড কিন। ৩২তম মিনিটে পেনাল্টি কিকে ব্যবধান দ্বিগুণ করেন এমবাপ্পে। ডি-বক্সে স্বাগতিকদের এক মিডফিল্ডারের হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।

দ্বিতীয়ার্ধে ৫১তম মিনিটে ব্যবধান ৩-০ করে নিজের জোড়া গোল পূর্ণ করেন এমবাপ্পে। রাফিনিয়ার পাস থেকে বাঁ পায়ের শটে গোলরক্ষককে পরাস্ত করেন বিশ্বকাপ জয়ী ফরাসি ফুটবলার।

ম্যাচের ৮২তম মিনিটে দানিলোর গোলে বড় জয়ের পথে এগিয়ে যায় সফরকারীরা। ড্রাক্সলারের কর্নারে লাফিয়ে হেডে জাল খুঁজে নেন এই পর্তুগিজ মিডফিল্ডার।

লিগে ২৭ ম্যাচে ১৮ জয় ও তিন ড্রয়ে পিএসজির পয়েন্ট হলো ৫৭। ২৬ ম্যাচে ১ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে লিল। তাদের সমান ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে তিনে আছে লিঁও। ৫২ পয়েন্ট নিয়ে চারে মোনাকো।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa