ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

মার্তিনেসের জোড়া গোলে ডার্বিতে ইন্টারের জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
মার্তিনেসের জোড়া গোলে ডার্বিতে ইন্টারের জয়

ইতালিয়ান সিরি’আ লিগে জুভেন্টাসের আধিপত্য ভেঙে পুরনো দুই ঐতিহ্যবাহী দল এসি মিলান ও ইন্টার মিলান দাপটে ফিরেছে। চলমান মৌসুমে একে অপরকে ছাড়িয়ে যাওয়ার প্রতিযোগিতায় নেমেছে।

তবে সর্বশেষ দু’দলের দেখায় ডার্বি ম্যাচে এসি মিলানকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে ইন্টার। দলের হয়ে জোড়া গোল করেন লাওতারো মার্তিনেস। এছাড়া রোমেলু লুকাকুর পা থেকে একটি গোল এসেছে।

এসি মিলান অবশ্য মৌসুমের শুরু থেকে দাপট দেখালেও ৪টি হার দেখেছে শেষ ৮ ম্যাচে। শেষ ৫ ম্যাচে হেরেছে ৩টিতে। অন্যদিকে শেষ ৫ ম্যাচের ৪টিতে জয় ও এক ড্রয়ে দ্বিতীয়স্থানে থাকা এসি মিলান থেকে ব্যবধান বাড়িয়ে শীর্ষস্থান মজবুত করেছে।

এই লিগে দু’দলের প্রথম দেখায় গত অক্টোবরে ইন্টারকে ২-১ গোলে হারিয়েছিল এসি মিলান। ফলে এ ম্যাচ জিতে প্রতিশোধও নিল অ্যান্তোনিও কন্তের শিষ্যরা।

রোববার সান সিরোতে ম্যাচের পঞ্চম মিনিটে মার্তিনেসের গোলে এগিয়ে যায় ইন্টার। পরে দ্বিতীয়ার্ধে ৫৭তম মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। আর ৬৬তম মিনিটে গোল করে জয় নিশ্চিত করেন বেলজিয়াম তারকা লুকাকু।

২৩ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে শীর্ষেই রয়েছে ইন্টার। সমান ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে এসি মিলান।

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।