ঢাকা, মঙ্গলবার, ২৪ ফাল্গুন ১৪২৭, ০৯ মার্চ ২০২১, ২৪ রজব ১৪৪২

ফুটবল

পোর্তোর কাছে হারলো জুভেন্টাস 

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
পোর্তোর কাছে হারলো জুভেন্টাস 

একদিন আগে ঘরের মাঠ ক্যাম্প ন্যুয়ে পিএসজির বিপক্ষে বিধ্বস্ত হয়েছে লিওনেল মেসির বার্সেলোনা। এবার চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে পর্তুগিজ ক্লাব পোর্তোর কাছে ২-১ গোলের হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে ক্রিস্টিয়ানো রোনালদোর জুভেন্টাসকে।

 

ঘরের মাঠে ম্যাচের শুরুতে এগিয়ে যায় পোর্তো। জুভ তারকা রদিগ্রো বেনতেনচারের দুর্বল ব্যাক পাস থেকে বল পেয়ে ম্যাচ শুরুর মাত্র ৬৩তম সেকেন্ডেই জুভদের জাল খুঁজে নেন পোর্তোর মেহেদী তেরেমি। সেই গোল শোধ করার আগেই ২-০ ব্যবধানে পিছিয়ে পড়ে ইতালিয়ান চ্যাম্পিয়নরা।  

বিরতি থেকে ফেরার মাত্র ১৯ সেকেন্ডের মধ্যে মানাফা জাঙ্কোর পাস থেকে পোর্তোর ব্যবধানটা দ্বিগুণ করেন মোসা মারেগা। এরপর গোল শোধের জন্য মরিয়া হলেও কোনোভাবে পর্তুগিজ চ্যাম্পিয়নদের রক্ষণদেয়ালে ফাটল ধরাতে পারছিল না তুরিনের বুড়িরা।  

তাদের সেই সুযোগ আসে ৮২তম মিনিটে। আদ্রিয়েন র‌্যাবিয়টের অ্যাক্রোবেটিক শটে ব্যবধান কমান ফেদেরিকো চিয়েসা। তবে ম্যাচের বাকি সময় আর কোনো গোলের দেখা পায়নি আন্দ্রে পিরলোর দল।  

শেষ ষোলোয় দু’দলের দ্বিতীয় লেগ হবে ০৯ মার্চ, জুভেন্টাস স্টেডিয়ামে।  

বাংলাদেশ সময়: ০৯২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa