ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নীলফামারীতে শুরু বঙ্গবন্ধু গোল্ডকাপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২১
নীলফামারীতে শুরু বঙ্গবন্ধু গোল্ডকাপ

নীলফামারী: নীলফামারীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট শুরু হয়েছে। শনিবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে এই খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান।

বঙ্গবন্ধু গোল্ডকাপ নীলফামারী জেলা ফুটবল লিগ এর উদ্ধোধনী খেলায় সৈয়দপুর ফুটবল কোচিং সেন্টার নীলফামারী টাউন ক্লাবকে ৫-৩ গোলে পরাজিত করে।

এসময় জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুনের সভাপতিত্বে বক্তৃতা দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজাহারুল ইসলাম, নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার এবিএম আতিকুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলাম, টাউন কাবের সদস্য সচিব মো. জুলফিকার আলী প্রমুখ।

বঙ্গবন্ধু গোল্ডকাপ নীলফামারী জেলা ফুটবল লিগ পরিচালনা কমিটির আহবায়ক মো. তরিকুল ইসলাম জানান, এই লিগে জেলার আটটি ফুটবল দল অংশ নিচ্ছে। এই টুর্নামেন্টে গোলের ওপর নির্ভর করে দলগুলিকে পয়েন্ট দেয়া হবে। ৮টি দলের মধ্যে যে দল সর্বোচ্চ পয়েন্টে থাকবে সেই দল বিজয়ী হবে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।