ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

বসুন্ধরা কিংসের ছয়ে ছয়

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২১
বসুন্ধরা কিংসের ছয়ে ছয় গোলের পর উৎফুল্ল সুফিল/ছবি: শোয়েব মিথুন

প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে এখন পর্যন্ত ছয় ম্যাচ খেলে সবগুলোতেই জয় তুলে নিয়েছে বসুন্ধরা কিংস। সর্বশেষ চট্টগ্রাম আবাহনীকে হারিয়ে শীর্ষস্থান মজবুত করেছে অস্কার ব্রুজোনের দল।

 

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ১-০ গোলে জিতেছে বসুন্ধরা কিংস। দলের জয়ে একমাত্র গোলটি করেছেন স্ট্রাইকার মাহবুবুর রহমান সুফিল।  

শুরু থেকেই আক্রমণ শানাতে থাকা বসুন্ধরা কিংস ৩০তম মিনিটে ভালো সুযোগ পেয়েছিল। কিন্তু আর্জেন্টাইন বংশোদ্ভূত চিলিয়ান ফরোয়ার্ড রবসন দা সিলভা রবিনহোর হেড ফেরান চট্টগ্রাম আবাহনীর গোলরক্ষক মোহাম্মদ নাঈম।

৩৮তম মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জোনাথন দা সিলভেইরা ফের্নান্দেসের সাইড ভলি পোস্টে লেগে ফিরলে গোল বঞ্চিত হয় বসুন্ধরা কিংস। দ্বিতীয়ার্ধের শুরুতে চট্টগ্রাম আবাহনীর মান্নাফ রাব্বির জোরালো শট গ্লাভসবন্দি করেন কিংসের গোলরক্ষক আনিসুর রহমান জিকো।

অবশেষে ৬২তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় বসুন্ধরা কিংস। ডান দিক থেকে ফের্নান্দেসের কর্নারে লাফিয়ে উঠেও মাথা ছোঁয়াতে পারেননি বেসেরা। কিন্তু তার পরে থাকা সুফিল নিমিষেই বুলেট গতির শটে লক্ষ্যভেদ করেন।

এই নিয়ে টানা ছয় জয়ে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান মজবুত করলো বসুন্ধরা কিংস। আর মাত্র ২ জয় ও ১ ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে সাতে আছে চট্টগ্রাম আবাহনী।

দিনের আরেক ম্যাচে উত্তর বারিধারার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। পয়েন্ট টেবিলে মোহামেডানের অবস্থান আটে। অন্যদিকে বারিধারা আছে একাদশ স্থানে। আর রাতে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ৪-১ গোলে উড়িয়ে দুইয়ে উঠে এসেছে ঢাকা আবাহনী।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।