ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রোমাঞ্চকর ৮ গোলের ম্যাচ জিতে সেমিতে বার্সা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২১
রোমাঞ্চকর ৮ গোলের ম্যাচ জিতে সেমিতে বার্সা

প্রায় হেরে যাওয়া ম্যাচে দারুণভাবে ফিরে এসে রোমাঞ্চকর এক জয় তুলে নিল বার্সেলোনা। কোপা দেল রে’র শেষ আটের ম্যাচে গ্রানাদার বিপক্ষে নির্ধারিত সময়ে ২-২ সমতার পর অতিরিক্ত সময়ে গড়ানো ম্যাচে ৫-৩ ব্যবধানে জিতে সেমিফাইনাল নিশ্চিত করে রোনাল্ড কোম্যানের শিষ্যরা।

এদিন প্রথমে দুই গোলে এগিয়ে থাকে গ্রানাদা। তবে খেলার একেবারে শেষদিকে দুই গোল করে বার্সা ম্যাচ অতিরিক্ত সময়ে নেয়। সেখানেও গ্রানাদা প্রথমে এগিয়ে যাওয়ার পর দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে বার্সা জয় তুলে নেয়।

বুধবার রাতে নিজ মাঠে কেনেদি (৩৩) ও রবের্তো সলদাদোর (৪৭) গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যাওয়া গ্রানাদা জয়ের স্বপ্নই দেখছিল। কিন্তু শেষ দিকে পাঁচ মিনিটের ব্যবধানে অঁতোয়ান গ্রিজমান (৮৮) ও জর্দি আলবার (যোগ করা সময়ে, ৯২ মিনিট) গোলে সমতা টানে বার্সা। পরে অতিরিক্ত সময়ে গ্রিজমান (১০০) তাদের এগিয়ে নেওয়ার পর সমতা ফেরান ফেদে ভিকো (১০৩)। আর ফ্রেংকি ডি ইয়ং (১০৮) ও আলবার (১১৩) গোলে জয়োল্লাসে মেতে ওঠে সফরকারীরা।

বাংলাদেশ সময়: ১০০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad