ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

করোনায় আক্রান্ত অ্যাতলেটিকোর ফেলিক্স

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২১
করোনায় আক্রান্ত অ্যাতলেটিকোর ফেলিক্স হোয়াও ফেলিক্স

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অ্যাতলেটিকো মাদ্রিদের পর্তুগিজ ফরোয়ার্ড হোয়াও ফেলিক্স। লা লিগার প্রোটোকল অনুসারে বর্তমানে তিনি স্বেচ্ছা-আইসোলেশনে আছেন।

ফেলিক্স ছাড়াও গত শুক্রবার (২৯ জানুয়ারি) করোনায় আক্রান্ত হন ওয়ান্দা মেত্রোপোলিতানোর আরও দুই তারকা মারিও হারমোসো এবং ইয়ান্নিক কারাসকো।

গত দুই ম্যাচে দিয়েগো সিমিওনের লাইন-আপে ফিরেছিলেন ফেলিক্স। তবে পরের ম্যাচে সেল্তা ভিগোর বিপক্ষে ঘরের মাঠে দর্শক হয়ে থাকতে হবে তাকে।

তিনজন করোনা আক্রান্ত হওয়ায় সেল্তার বিপক্ষে ম্যাচের আগে বিকল্প চিন্তা করতে হচ্ছে কোচ সিমিওনেকে। ফেলিক্স, হারমোসো ও কারাসকো ছাড়াও বেটিং আইন ভাঙায় ম্যাচটিতে পাওয়া যাবে না কাইরেন ট্রিপিয়ারকে।

চলতি মৌসুমে যে সব দলের খেলোয়াড়রা সবচেয়ে বেশি করোনা আক্রান্ত হয়েছেন তাদের মধ্যে ওপর সারিতে আছে অ্যাতলেটিকো। ফেলিক্স, হারমোসো ও কারাসকোর আগে লুইস সুয়ারেস, লুকাস তোরেইরা, দিয়েগো কস্তা, ইভো গারবিক, সাইম ভারসালজকো এবং আনহেল কোরেয়ারও কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট এসেছিল। এমনকি বাদ যাননি কোচ সিমিওনেও।

বাংলাদেশ সময়: ১৭৩৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২১
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।