ঢাকা, রবিবার, ২২ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১, ২২ রজব ১৪৪২

ফুটবল

আলাভেসকে উড়িয়ে জয়ে ফিরল রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
আলাভেসকে উড়িয়ে জয়ে ফিরল রিয়াল মাদ্রিদ সতীর্থদের সঙ্গে বেনজেমার গোল

লা লিগায় ওসাসুনার বিপক্ষে গোলশূন্য ড্রয়ের পর অ্যাথলেতিক বিলবাওয়ের বিপক্ষে স্প্যানিশ সুপার কোপার সেমিফাইনালে হেরে টুর্নামেন্ট থেকে বিদায়। এর পরের ম্যাচে কোপা দেল রে’তে তৃতীয় সারির দল আলকোয়ানোর বিপক্ষে ফের হার, শেষ বত্রিশ থেকে বিদায় নেয় রিয়াল মাদ্রিদ।

 

পরপর দুই ম্যাচে হারের দুঃস্বপ্ন পেছনে ফেলে অবশেষে জয়ে ফিরেছে লস ব্লাঙ্কোসরা। করিম বেনজেমার জোড়া গোলে লা লিগায় আলাভেসকে তাদেরই মাঠে ৪-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছে লস ব্লাঙ্কেসরা। করোনা পজিটিভ হওয়ায় এই ম্যাচে ডাগআউটে ছিলেন না রিয়াল কোচ জিনেদিন জিদান।  

টনি ক্রুসের পাস থেকে ১৫তম মিনিটে কাসেমিরোর গোলে এগিয়ে যায় রিয়াল। ইডেন হ্যাজার্ডের পাস থেকে ৪১তম মিনিটে ব্যবধানটা দ্বিগুণ করেন বেনজেমা। বিরতিতে যাওয়ার আগে ব্যবধানটা ৩-০ করে নেয় রিয়াল। প্রথমার্ধের যোগ করা প্রথম মিনিটে ফের ক্রুসের পাস থেকে অক্টোবরের পর প্রথমবার জালের দেখা পান হ্যাজার্ড।  

দ্বিতীয়ার্ধে মাঠে নেমে ৫৯তম মিনিটে পেরেজের পাস থেকে জোশেলুর পাস থেকে ব্যবধান কমায় আলাভেস। তবে এরপর আবারও ব্যবধান বাড়ায় লস ব্লাঙ্কোসরা। লুকা মদরিচের পাস থেকে নিজের দ্বিতীয় গোল করেন বেনজেমা।  

এই জয়ে ১৯ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে আছে লা লিগার গত আসরের চ্যাম্পিয়নরা।  

বাংলাদেশ সময়: ০৪২৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa