ঢাকা, রবিবার, ২২ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১, ২২ রজব ১৪৪২

ফুটবল

মিলানকে উড়িয়ে দিল আতালান্তা, ইন্টারের ড্র

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
মিলানকে উড়িয়ে দিল আতালান্তা, ইন্টারের ড্র হতাশা নিয়ে মাঠ ছাড়ছেন মানজুকিচ-ইব্রা

চলতি মৌসুমে সিরি’আ লিগে এসি মিলানের অপরাজেয় থাকার দৌড় প্রথম থামায় জুভেন্টাস। তুরিনের বুড়িদের বিপক্ষে ঘরের মাঠ সান সিরোতে হারলেও অবশ্য ফের জয়ে ফিরে স্তেফানো পিওলির শিষ্যরা।

 

তার মধ্যে জুভেন্টাসের সাবেক ফরোয়ার্ড মারিও মানজুকিচকেও দলে নেয় মিলান। আক্রমণভাগে দুই অভিজ্ঞ স্ট্রাইকার জ্লাতান ইব্রাহিমোভিচের সঙ্গে ক্রোয়েশিয়ান ফরোয়ার্ড। এই জুটি যে কত ভয়ঙ্কর হয়ে ওঠতে পারে এবং প্রতিপক্ষের জন্য তারা কত ভয়ের কারণ হতে যাচ্ছে তা স্বভাবসুলভ ভঙ্গিতে জানিয়েছিলেন ইব্রা।  

কিন্তু হলো উল্টোটা। একাদশে শুরু থেকে ছিলেন ৩৯ বছর বয়সী সুইডিশ স্ট্রাইকার। দ্বিতীয়ার্ধে মিলানের জার্সিতে অভিষেক হলো ৩৪ বছর বয়সী মানজুকিচের। কিন্তু তাতেও বড়  হার এড়াতে পারল না রোজোনেরিরা। ঘরের মাঠে আতালান্তার বিপক্ষে ৩-০ গোলে হেরেছে মিলান। লিগের চলতি মৌসুমে এটি তাদের দ্বিতীয় হার।  

মানজুকিচ যখন মাঠে নামলেন ততক্ষণে ২-০ গোলে পিছিয়ে মিলান। গোসেনের কর্নার কিক থেকে আতালান্তাকে ২৬তম মিনিটে এগিয়ে দেন ক্রিস্টিয়ান রোমেরো। বিরতির পর দ্বিতীয় গোল হজম করে বসে মিলান। পেনাল্টি থেকে আতালান্তার ব্যবধান দ্বিগুণ করেন জোসিফ ইলিচিচ। তৃতীয় গোলটির এসেছে রোমোরো পাসে জাপাতার পা থেকে।  

হারলেও অবশ্য ১৯ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষস্থান ধরে রেখেছে মিলান। পয়েন্টে তাদেরকে ধরে ফেলার সুযোগ ছিল নগর প্রতিদ্বন্দ্বী ইন্টার মিলানের। কিন্তু উদিনেসের মাঠে গিয়ে গোলশূন্য ড্র করেছে নেরাজ্জুরিরা। সমান ম্যাচে মিলানের চেয়ে ২ পয়েন্ট কম নিয়ে দুইয়ে থাকতে হচ্ছে ইন্টারকে।  

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa