ঢাকা, রবিবার, ২২ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১, ২২ রজব ১৪৪২

ফুটবল

আবাহনীর তিনে তিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
আবাহনীর তিনে তিন টানা তিন ম্যাচেই জয় তুলে নিয়েছে আবাহনী লিমিটেড। ছবি: শোয়েব মিথুন

জুয়েল রানার একমাত্র গোলে বাংলাদেশ প্রিমিয়ার লিগে টানা তিন ম্যাচেই জয় তুলে নিয়েছে আবাহনী লিমিটেড। রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটিকে ১-০ গোলে হারিয়েছে মারিও লেমোসের শিষ্যরা।

শনিবার (২৩ জানুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আধিপত্য বিস্তার করে খেললেও আবাহনীকে গোল পেতে ম্যাচের প্রায় শেষ পর্যন্ত অপেক্ষা করতে হয়। ৭৯তম মিনিটে রায়হান হাসানের লম্বা থ্রো ইনে বেলফোর্ট ব্যাক হেড করার পর ডি-বক্সের ভেতর থেকে বদলি নামা জুয়েল হেডেই জাল খুঁজে নেন। চলতি লিগে এটা তার প্রথম গোল। আর এই গোলেই দলটির জয় নিশ্চিত হয়।

আধিপত্য বিস্তার করে খেলে আবাহনী।  ছবি: শোয়েব মিথুন

এর আগের দুই ম্যাচে বাংলাদেশ পুলিশ এফসি ও ব্রাদার্স ইউনিয়নকে হারিয়েছিল আবাহনী। তবে এ নিয়ে টানা দুই ম্যাচ হারল রহমতগঞ্জ। সাইফ স্পোর্টিংকে ড্রয়ে রুখে দেওয়ার পর নিজেদের দ্বিতীয় ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্রের কাছে হেরেছিল সৈয়দ গোলাম জিলানীর দল।

লিগে তিন ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে রয়েছে আবাহনী। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থাকায় শীর্ষে বসুন্ধরা কিংস।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa