ঢাকা, রবিবার, ২২ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১, ২২ রজব ১৪৪২

ফুটবল

দিয়াবাতের জোড়া গোলে আরামবাগকে উড়িয়ে মোহামেডানের শুভ সূচনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
দিয়াবাতের জোড়া গোলে আরামবাগকে উড়িয়ে মোহামেডানের শুভ সূচনা সোলেমানে দিয়াবাতের জোড়া গোলে আরামবাগ ক্রীড়া সংঘকে ৩-০ ব্যবধানে উড়িয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে শুভ সূচনা করেছে মোহামেডান স্পোটিং ক্লাব। ছবি: শোয়েব মিথুন

সোলেমানে দিয়াবাতের জোড়া গোলে আরামবাগ ক্রীড়া সংঘকে ৩-০ ব্যবধানে উড়িয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে শুভ সূচনা করেছে মোহামেডান স্পোটিং ক্লাব। দলের হয়ে অন্য গোলটি করেন আমিনুর রহমান সজীব।

রোববার (১৭ জানুয়ারি) বঙ্গবন্ধু স্টেডিয়ামে মুখোমুখি হয় দু’দল। তবে এদিন প্রথম থেকেই আক্রমণে থাকা ঐতিহ্যবাহী মোহামেডান খেলার ১৯তম মিনিটে দিয়াবাতের গোলে লিড নেয়। পরে মালির এই ফরোয়ার্ড ম্যাচের ৩০তম মিনিটে জোড়া গোল পূর্ণ করে ব্যবধান দ্বিগুণ করেন।

বিরতির পরও আক্রমণের ধারা অব্যাহত রাখে মোহামেডান। দ্বিতীয়ার্থের প্রথম মিনিটেই সজীব গোল করে দলটির বড় জয় নিশ্চিত করে ফেলেন। বড় ব্যবধানে পিছিয়ে থাকা আরামবাগ পরে অনেক চেষ্টা করেও আর ম্যাচে ফিরতে পারেনি।

বাংলাদেশ সময়: ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa