ঢাকা, শুক্রবার, ১৯ ফাল্গুন ১৪২৭, ০৫ মার্চ ২০২১, ২০ রজব ১৪৪২

ফুটবল

ঘরের মাঠে হোঁচট খেলো আর্সেনাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
ঘরের মাঠে হোঁচট খেলো আর্সেনাল

ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলে হোঁচট খেয়েছে আর্সেনাল। ঘরের মাঠে ক্রিস্টাল প্যালেসের সঙ্গে গোল শূন্য ড্র করেছে মিকেল আর্তেতার শিষ্যরা।

ফলে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে লিগে টানা পাঁচ ম্যাচ জয় বঞ্চিত রইলো আর্সেনাল।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দিবাগত রাতে অনুষ্ঠিত ম্যাচে শুরু থেকেই বল দখলে আধিপত্য দেখায় আর্সেনাল। ম্যাচের ২০ মিনিটে পিয়েরে-এমেরিক অবামেয়াংয়ের শট ফিরিয়ে দেন ক্রিস্টাল প্যালেসের গোলরক্ষক।

বিরতির আগে দুটি গোলের সুযোগ পায় ক্রিস্টাল প্যালেস। ৩৯ মিনিটে এবেরিচি এজের নেওয়া ফ্রি কিক থেকে জেমস টমকিন্সের দেওয়া হেড ক্রসবারে লেগে প্রতিহত হয়। ৪২ মিনিটে টাইরিক মিচেলের বাড়ানো ক্রস ক্রিস্টিয়ান বেনটেকে হেড দিলেও সেটা ফিরিয়ে দেন আর্সেনালের গোলরক্ষক  বার্নড লেনো।

বিরতির পর চেষ্টা করেও ভালো কোনো গোলের সুযোগ তৈরি করতে পারেনি কোনো দলই। ফলে গোল শূন্য ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে দু’দল। এই ড্রয়ে ১৮ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ১১ নম্বরে আছে আর্সেনাল। অন্যদিকে ১৮ ম্যাচে ২৩ নিয়ে ১৩ নম্বরে রয়েছে  ক্রিস্টাল প্যালেস।

বাংলাদেশ সময়: ০৬৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
আরএআর/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa