ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ইন্সটাগ্রামে ২৫০ মিলিয়ন ফলোয়ারের চূড়ায় রোনালদো

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২১
ইন্সটাগ্রামে ২৫০ মিলিয়ন ফলোয়ারের চূড়ায় রোনালদো ক্রিস্টিয়ানো রোনালদো

প্রথম ব্যক্তি হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে ক্রিস্টিয়ানোর রোনালদোর ফলোয়ার ২৫০ মিলিয়নে পৌঁছেছে। ফলোয়ারে তিনি অন্যান্য পাবলিক ফিগার আরিয়ানা গ্রান্দে, ডোয়াইন জনসন তো বটে, পেছনে ফেলেছেন চির প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিকেও।

 

ইন্সটাগ্রাম পোস্টের পরিমাণ এবং ফুটবল ক্যারিয়ার নিশ্চিতভাবে সিআর সেভেনকে সাহায্য করেছে এই সামাজিক যোগাযোগ মাধ্যম ওয়েবসাইটটির ফলোয়ারের সংখ্যার চূড়ায় ওঠতে।

ফলোয়ারের সংখ্যায় রোনালদোর পরে আছেন আরিয়ানা গ্রান্দে। ইন্সটগ্রামে ২১৪ মিলিয়ন ফলোয়ার রয়েছে এই মার্কিন গায়িকা ও অভিনেত্রীর। ২১০ মিলিয়ন ফলোয়ার নিয়ে তিনে আছেন ‘দ্য রক’ খ্যাত জনসন।

ইন্সটাগ্রামে করা রোনালদোর পোস্ট

এই জনসমর্থনের জন্য নিজের অফিসিয়াল ইন্সটগ্রামে এক ছবি পোস্ট করে ধন্যবাদ জানিয়েছেন রোনালদো। জুভেন্টাসের পর্তুগিজ উইঙ্গার লিখেছেন, ‘২৫০ মিলিয়ন, কী এক অবিশ্বাস্য সংখ্যা, সবাইকে ধন্যবাদ, আপনারা সবাই এই ভ্রমণের অংশ। ’

অন্যান্য জনপ্রিয় ফুটবলারদের মধ্যে লিওনেল মেসির ইন্সটাগ্রাম ফলোয়ার বর্তমানে ১৭৪ মিলিয়ন এবং নেইমারের রয়েছে ১৪৪ মিলিয়ন ফলোয়ার।  

বাংলাদেশ সময়: ২১১৪ ঘন্টা, জানুয়ারি ০৫, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।