ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কারও বিশ্বাস হচ্ছে না ম্যারাডোনা মারা গেছেন: মেসি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
কারও বিশ্বাস হচ্ছে না ম্যারাডোনা মারা গেছেন: মেসি লিও মেসি

গত নভেম্বরের শেষদিকে বিশ্ববাসীকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান দিয়েগো ম্যারাডোনা। ‘ফুটবল ঈশ্বর’র বিদায় এখনও বড় ধাক্কা হয়ে আছে লিওনেল মেসির কাছে।

 

ছিয়াশির মহানায়কের প্রস্থানের এক মাস পরেও, মেসির কাছে অবিশ্বাস্য লাগছে তার সাবেক গুরু আর পৃথিবীতে নেই। লা সেক্সটা’কে বার্সেলোনা ফরোয়ার্ড বলেন, ‘ম্যারাডোনার মৃত্যুর খবর আমি পেয়েছিলাম বাবার কাছ থেকে আসা এক মেসেজে। কেউ তা প্রত্যাশা করেনি এবং এমনকি আজও কেউ তা বিশ্বাস করতে পারছে না। এটা ভীষণ কষ্টের। ’ 

ম্যারাডোনার মৃত্যুর পর শ্রদ্ধা নিবেদন করেছিলেন মেসি। বার্সা অধিনায়কের সম্মান জানানো থেমে নেই ছিয়াশির মহানায়কের প্রতি। এক ম্যাচে গোলের পর মেসিকে দেখা গেছে, নিউওয়েলস ওল্ড বয়েজের জার্সি পরে উদযাপন করতে। যে জার্সি পরে ম্যারাডোনা খেলতেন আর্জেন্টাইন ক্লাবটিতে।  

এমন উদযাপনের কারণ হিসেবে মেসির ব্যাখ্যা, ‘নিউওয়েলসের এই জার্সি কেউ একজন দিয়েছিলেন। আমি এটা রেখে দিয়েছিলাম এবং ভাবলাম এটাই সঠিক সময় জার্সিটা গায়ে দেওয়ার। ঐদিন আমি জানতাম, আমি গোল পাব। ’  

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘন্টা, ডিসেম্বর ২৮, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।